বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > রাজমিস্ত্রি বলে কি আমরা মানুষ না? আমরা কি ভালোবাসতে পারি না? প্রশ্ন ২ প্রেমিকের
গ্রেফতারির পর শেখর ও শুভজিৎ।
গ্রেফতারির পর শেখর ও শুভজিৎ।

রাজমিস্ত্রি বলে কি আমরা মানুষ না? আমরা কি ভালোবাসতে পারি না? প্রশ্ন ২ প্রেমিকের

  • বালির গৃহবধূদের ঘরছাড়ার ঘটনায় তাঁদের ২ প্রেমিকের গ্রেফতারিতে প্রশ্ন তুলেছিলেন অনেকে। প্রশ্ন ছিল, গৃহবধূরা নিজেরাই যখন বলছেন তাঁরা স্বেচ্ছায় ঘর ছেড়েছেন, তাহলে কেন গ্রেফতার করা হল ২ প্রেমিককে।

আদালত থেকে জামিন পাওয়ার পর কারামুক্ত হয়ে প্রেমিকাদের সঙ্গে আইন মেনে সংসার পাতার ইচ্ছা প্রকাশ করলেন মুর্শিদাবাদের ২ রাজমিস্ত্রি শেখর রায় ও শুভজিৎ দাস। গত ২২ ডিসেম্বর বালির ২ বধূ রিয়া ও অনন্যা কর্মকারকে অপহরণের অভিযোগে তাদের গ্রেফতার করেছিল নিশ্চিন্দা থানার পুলিশ। কারামুক্ত হয়ে তাঁরা যে প্রশ্ন তুলেছেন, রাজমিস্ত্রি বলে কি আমাদের মন নেই।

বালির গৃহবধূদের ঘরছাড়ার ঘটনায় তাঁদের ২ প্রেমিকের গ্রেফতারিতে প্রশ্ন তুলেছিলেন অনেকে। প্রশ্ন ছিল, গৃহবধূরা নিজেরাই যখন বলছেন তাঁরা স্বেচ্ছায় ঘর ছেড়েছেন, তাহলে কেন গ্রেফতার করা হল ২ প্রেমিককে। একই প্রশ্ন ওঠে আদালতেও। শেষে পুলিশ রিপোর্ট পেশ করে জানায়, অপহরণের অভিযোগ ২ যুবকের বিরুদ্ধে কার্যকর হয় না। এর পরই গত ৩০ ডিসেম্বর তাদের জামিন দেয় আদালত।

জেল থেকে বেরিয়ে নিজের প্রেম নিয়ে একই রকম প্রত্যয়ী শোনায় ২ যুবাকে। শেখর বলেন, ‘রাজমিস্ত্রি বলে কি আমরা মানুষ না? আমাদের মন নেই? আমরাও তো ভালোবাসতে পারি। আমরা আইন মেনে আমাদের প্রেমিকাদের বিয়ে করে সংসার করতে চাই।’

ওদিকে গত ২৩ ডিসেম্বর থেকে ২ বধূর ঠিকানা হয়েছে তাদের বাপের বাড়ি। এব্যাপারে তাদের কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। কর্মকার পরিবার তাদের ফিরিয়ে নেবে কি না সে বিষয়টিও অস্পষ্ট।

 

বন্ধ করুন