বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Malda: লরি এসে ধাক্কা মারল গাড়ির পিছনে, ভয়াবহ দুর্ঘটনার কবলে কৃষ্ণ কল্যাণীর গাড়ি
রায়গঞ্জের বিধায়কের গাড়ি দুর্ঘটনার কবলে পড়ল।

Malda: লরি এসে ধাক্কা মারল গাড়ির পিছনে, ভয়াবহ দুর্ঘটনার কবলে কৃষ্ণ কল্যাণীর গাড়ি

  • সম্প্রতি পথ দুর্ঘটনার কবলে পড়েছিল শুভেন্দু অধিকারীর কনভয়। পরপর দু’বার দুর্ঘটনার মুখে পড়েছে রাজ্যের বিরোধী দলনেতার কনভয়। তবে তিনি বারবার নিরাপদেই থেকেছেন। এবার রায়গঞ্জের বিধায়কের গাড়ি দুর্ঘটনার কবলে পড়ল। এই বিধায়ক বিজেপির টিকিটে জিতলেও তৃণমূল কংগ্রেসে যোগ দেন।

এবার ভয়াবহ দুর্ঘটনার কবলে পড়ল রায়গঞ্জের বিধায়ক তথা বিধানসভার পিএসি চেয়ারম্যান কৃষ্ণ কল্যাণীর গাড়ি। আজ, শনিবার ভোরে মালদার গাজোলে গাড়িটি দুর্ঘটনার কবলে পড়ে। সেই সময় গাড়িতে বিধায়ক না থাকায় তিনি নিরাপদেই রয়েছেন। একটি লরি নিয়ন্ত্রণ হারিয়ে পিছন দিক থেকে এসে ধাক্কা মারে বিধায়কের গাড়িতে। গাড়িতে থাকা দু’জন আহত হয়েছেন। তাঁদের রায়গঞ্জ মেডিক্যাল কলেজে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়েছে।

ঠিক কী ঘটেছে মালদায়?‌ স্থানীয় সূত্রে খবর, আজ, শনিবার ভোরে রায়গঞ্জের বিধায়ককে স্টেশন থেকে আনতেই গাড়ি মালদায় যাচ্ছিল। সদ্য পিএসি চেয়ারম্যান হয়েছেন তিনি। তাই তাঁকে কলকাতায় যেতে হয় বিধানসভার কাজে। সেই কাজ সেরে বিধায়ক পদাতিক এক্সপ্রেসে কলকাতা থেকে ফিরছিলেন। পদাতিক এক্সপ্রেস মালদায় থামে। সেখানে যাওয়ার পথেই এই দুর্ঘটনা ঘটেছে।

তারপর ঠিক কী ঘটল?‌ এই দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে আসে পুলিশ। ঘাতক লরিটিকে সেখানে আটক করা হয়েছে। আহতদের হাসপাতালে ভর্তির ব্যবস্থা করে পুলিশ। এই ঘটনার কথা জানতে পেরে আহতদের সঙ্গে দেখা করতে বিধায়ক নিজে হাসপাতালে যাচ্ছেন বলে সূত্রের খবর। এই ঘটনার পিছনে ষড়যন্ত্রের অভিযোগ রয়েছে বলে মনে করেন রায়গঞ্জের বিধায়ক কৃষ্ণ কল্যাণী।

উল্লেখ্য, সম্প্রতি পথ দুর্ঘটনার কবলে পড়েছিল শুভেন্দু অধিকারীর কনভয়। পরপর দু’বার দুর্ঘটনার মুখে পড়েছে রাজ্যের বিরোধী দলনেতার কনভয়। তবে তিনি বারবার নিরাপদেই থেকেছেন। এবার রায়গঞ্জের বিধায়কের গাড়ি দুর্ঘটনার কবলে পড়ল। এই বিধায়ক বিজেপির টিকিটে জিতলেও তৃণমূল কংগ্রেসে যোগ দেন।

বন্ধ করুন