বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Shiliguri: পাহাড় থেকে ধসে পড়ল পাথরের চাঙড়, খেলনার মতো দুমড়ে মুচড়ে গেল গাড়ি
এভাবেই পড়ে রয়েছে গাড়িটি।

Shiliguri: পাহাড় থেকে ধসে পড়ল পাথরের চাঙড়, খেলনার মতো দুমড়ে মুচড়ে গেল গাড়ি

  • এছাড়া কোনও হতাহতের খবর পাওয়া যায়নি বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে। তবে গাড়িটি ক্ষতিগ্রস্ত হওয়ার পাশাপাশি বেশকিছু ধরে রাস্তায় যান চলাচল ব্যাহত হয়। পরে ঘটনাস্থল থেকে গাড়িটিকে সরিয়ে নেওয়া হলে যান চলাচল স্বাভাবিক হয়।

উত্তরবঙ্গে বর্ষা শুরু হয়েছে। শিলিগুড়িতে গতকাল রাতে তুমুল বৃষ্টি হয়েছে। যার ফলে বেশকিছু জায়গায় ধস নেমেছে। শিলিগুড়ির সেবকেও গতকাল ভোরে ধস নামে। পাহাড় থেকে বড় বড় পাথরের চাঙড় ধসে যাওয়ার ফলে খেলনার মতো দুমড়ে-মুচড়ে গেল একটি গাড়ি। ঘটনায় কোনভাবে রক্ষা পেয়েছেন ওই গাড়ির আরোহী। তবে গাড়িটি ব্যাপকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে।

স্থানীয় প্রশাসন সূত্রে জানা গিয়েছে, রাতভর ভারী বর্ষণের কারণে পাহাড়ের বেশ কিছু জায়গায় ধস নামে। শনিবার ভোরে শিলিগুড়ি সেবকে ধস নামে। বড় বড় পাথরের চাঁই পাহাড় থেকে নিচে পড়তে থাকে। ওই সময় গাড়িটি রাস্তার পাশে দাঁড় করানো ছিল। জানা গিয়েছে, যে সময়ে পাথরের চাঁই এসে গাড়ির উপর পড়ছিল সেই সময় গাড়ির ভিতরে কেউ ছিলেন না। সেবক কালী মন্দিরের কাছে গাড়িটিকে দাঁড় করিয়ে পুজো দিতে গিয়েছিলেন গাড়ির মালিক। পুজো দিয়ে ফিরে তিনি দেখেন বড় বড় পাথরের আঘাতে কার্যত খেলনার মতো উল্টে পড়ে রয়েছে গাড়িটি। এছাড়া কোনও হতাহতের খবর পাওয়া যায়নি বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে। তবে গাড়িটি ক্ষতিগ্রস্ত হওয়ার পাশাপাশি বেশকিছু ধরে রাস্তায় যান চলাচল ব্যাহত হয়। পরে ঘটনাস্থল থেকে গাড়িটিকে সরিয়ে নেওয়া হলে যান চলাচল স্বাভাবিক হয়।

অন্যদিকে, আজও শহর শিলিগুড়ি ও পার্শ্ববর্তী এলাকায় ঝড়ো হাওয়ার সঙ্গে ভারী বৃষ্টি হয়েছে। সকাল থেকে শিলিগুড়ির আকাশ ছিল কালো মেঘে আচ্ছন্ন। সকালের দিকে কিছু কিছু এলাকায় বৃষ্টি হলেও পরে অনেকটা স্বাভাবিক হয় আকাশ। কিন্তু, বেলা বারার সঙ্গে সঙ্গে শিলিগুড়ি ও শহর সংলগ্ন এলাকায় ব্যাপক ঝড়ো হওয়া শুরু হয়। পাল্লা দিয়ে বাড়তে থাকে বৃষ্টি। তবে এখনও পর্যন্ত ঝড়ো হাওয়ার ফলে কোনও হতাহতের খবর পাওয়া যায়নি।

বন্ধ করুন