বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ডোমজুড়ে ধর্ষণের চেষ্টার তদন্তে CBI, ২ অভিযুক্তকে গ্রেফতার করলেন তদন্তকারীরা
সিবিআই দফতর। ফাইল ছবি
সিবিআই দফতর। ফাইল ছবি

ডোমজুড়ে ধর্ষণের চেষ্টার তদন্তে CBI, ২ অভিযুক্তকে গ্রেফতার করলেন তদন্তকারীরা

  • এই ঘটনায় ক্ষুব্ধ তৃণমূল সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায় বলেন, এসব রাজীব করাচ্ছে। মুখে ও তৃণমূলের প্রতি বিগলিত প্রেম দেখাচ্ছে। আর পিছন থেকে ছুরি মারছে। আমাদের কয়েকজন নেতা ওর সঙ্গে রয়েছে।

ভোট পরবর্তী হিংসা মামলায় হাওড়ার ডোমজুড়ে নারী নির্যাতনের অভিযোগে ১৩ জনকে আটক করল CBI. এদের মধ্যে অক্ষয় সামন্ত ও দেবাশিস দে নামে ২ জনকে গ্রেফতার করা হয়েছে। এই গ্রেফতারির পিছনে রাজীব বন্দ্যোপাধ্যায়ের হাত রয়েছে বলে টুইট করেছেন তৃণমূল সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়।

গত ২ মে ডোমজুড় থানা এলাকার বাঁকড়া রাজীবপল্লিতে তৃণমূলি দুষ্কৃতীরা হামলা চালায় বলে অভিযোগ। ভাঙচুর করা হয় একাধিক বাড়ি। তখন এলাকার ২ মহিলাকে ধর্ষণের চেষ্টার অভিযোগ ওঠে শাসকদল আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে।

ওই ঘটনায় শ্লীলতাহানির ধারা দিয়ে ১৩ জনকে গ্রেফতার করেছিল পুলিশ। পরে তারা হাওড়া আদালত থেকে জামিন পায়। হাইকোর্টের নির্দেশে সিবিআই ভোট পরবর্তী হিংসার অভিযোগের তদন্ত শুরু করে ওই ঘটনায় ধর্ষণের চেষ্টার অভিযোগ এনে পৃথক এফআইআর করে। সোমবার ফের ১৩ জনকে আটক করা হয়। তার মধ্যে ২ জনকে গ্রেফতার করা হয়েছে।

এই ঘটনায় ক্ষুব্ধ তৃণমূল সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায় বলেন, এসব রাজীব করাচ্ছে। মুখে ও তৃণমূলের প্রতি বিগলিত প্রেম দেখাচ্ছে। আর পিছন থেকে ছুরি মারছে। আমাদের কয়েকজন নেতা ওর সঙ্গে রয়েছে।

কল্যাণবাবু আরও বলেন, ‘আদালত শুধুমাত্র খুন ও ধর্ষণের মামলার তদন্ত সিবিআইকে করতে বলেছিল। এই ঘটনায় কোনওটাই ঘটেনি। তাহলে এদের ফের গ্রেফতার করা হল কেন? তাছাড়া একটা ঘটনায় একের বেশি FIR হতে পারে না বলে আদালতের স্পষ্ট নির্দেশ রয়েছে। এই ঘটনায় ইতিমধ্যে রাজ্য পুলিশ FIR করেছে। তাতে নতুন কোনও ধারা যোগ করতে চাইলে সিবিআই আদালতে আবেদন করতে পারে। কিন্তু ধারা যোগ করার জন্য নতুন করে FIR করার অধিকার সিবিআইকে কে দিল’?

 

বন্ধ করুন