বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ভোট পরবর্তী হিংসায় কোচবিহারে CBI-এর হাতে গ্রেফতার তৃণমূলের ৭, বিজেপির ৪
সিবিআই দফতর। ফাইল ছবি
সিবিআই দফতর। ফাইল ছবি

ভোট পরবর্তী হিংসায় কোচবিহারে CBI-এর হাতে গ্রেফতার তৃণমূলের ৭, বিজেপির ৪

  • নাটাবাড়িতে তৃণমূলকর্মী শাহিনুর রহমান খুনে ৪ জন বিজেপি কর্মীকে গ্রেফতার করেছেন কেন্দ্রীয় তদন্তকারীরা। এদিন ধৃতদের আদালতে পেশ করে হেফাজতে চায় সিবিআই।

ভোট পরবর্তী হিংসায় কোচবিহারের দিনহাটায় বিজেপিকর্মী খুনে ৭ জন তৃণমূলকর্মীকে গ্রেফতার করল CBI. ৪ মে দিনহাটার পেটলায় খুন হন বিজেপি কর্মী হারাধন রায়। ওই ঘটনার তদন্তে আগেই ১ জনকে গ্রেফতার করেছিলেন কেন্দ্রীয় তদন্তকারীরা। উলটো দিকে তুফানগঞ্জে তৃণমূলকর্মী খুনে ৪ জন বিজেপি কর্মীকে গ্রেফতার করেছে CBI.

ভোটের ফল প্রকাশের ১ দিন পর ৪ মে দিনহাটার জমাদাররস এলাকায় খুন হন হারাধন রায় নামে এক বিজেপিকর্মী। ওই ঘটনায় জিয়ারুল মিয়া নামে এক তৃণমূল কর্মীকে গ্রেফতার করেছিল পুলিশ। কিন্তু কয়েকদিনের মধ্যেই তিনি জামিন পান। পরে তদন্তে নেমে সেই জিয়ারুলকে ফের গ্রেফতার করে সিবিআই। এবার তারা গ্রেফতার করল আরও ৭ জনকে।

ওদিকে নাটাবাড়িতে তৃণমূলকর্মী শাহিনুর রহমান খুনে ৪ জন বিজেপি কর্মীকে গ্রেফতার করেছেন কেন্দ্রীয় তদন্তকারীরা। এদিন ধৃতদের আদালতে পেশ করে হেফাজতে চায় সিবিআই। কিন্তু পদ্ধতিগত ত্রুটির উল্লেখ করে বিচারক ধৃতদের ১৪ দিনের জেল হেফাতের নির্দেশ দিয়েছেন। ঘটনার দায় অস্বীকার করে স্থানীয় বিজেপির তরফে জানানো হয়েছে, সিবিআই নিরপেক্ষভাবে তদন্ত করছে। ভবিষ্যতে প্রকৃত দোষীরা ধরা পড়বে।

 

বন্ধ করুন