বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > আটজনকে গ্রেফতার করল সিবিআই, শোভারানি মণ্ডল খুনের জেরায় নয়া মোড়
সিবিআই আটজনকে গ্রেফতার করেছে। ধৃতদের মধ্যে তিনজন মহিলা রয়েছেন।
সিবিআই আটজনকে গ্রেফতার করেছে। ধৃতদের মধ্যে তিনজন মহিলা রয়েছেন।

আটজনকে গ্রেফতার করল সিবিআই, শোভারানি মণ্ডল খুনের জেরায় নয়া মোড়

  • ভোট পরবর্তী হিংসার তদন্তভার পায় সিবিআই। তাঁরা সেই শোভারানি মণ্ডলের বাড়িতে গিয়েছিলেন। এবার ওই ঘটনায় গ্রেফতার করা হল আটজনকে।

একুশের নির্বাচনের পর থেকেই রাজ্যে ভোট পরবর্তী হিংসা নিয়ে সোচ্চার হতে দেখা গিয়েছিল বিজেপিকে। কারণ বিজেপি কর্মীদের উপর হামলার অভিযোগ উঠছিল তৃণমূল কংগ্রেস কর্মী–সমর্থকদের বিরুদ্ধে। শ্যামনগরের রাউতা বিআরএক কলোনির বাসিন্দা শোভারানি মণ্ডলের মৃত্যুতে খুনের অভিযোগ উঠেছিল তৃণমূল কংগ্রেস কর্মী–সমর্থকদের বিরুদ্ধে। পরে ভোট পরবর্তী হিংসার তদন্তভার পায় সিবিআই। তাঁরা সেই শোভারানি মণ্ডলের বাড়িতে গিয়েছিলেন। এবার ওই ঘটনায় গ্রেফতার করা হল আটজনকে।

স্থানীয় সূত্রে খবর, উত্তর ২৪ পরগনার ভাটপাড়ার জগদ্দল বিধানসভার বিজেপি বুথ সভাপতি কমল মণ্ডলের মা শোভারানি মণ্ডল। যাঁকে খুন করা হয়েছিল বলে অভিযোগ। এই ঘটনায় আটজনকে গ্রেফতার করা হয়েছে। ধৃতদের মধ্যে তিনজন মহিলা রয়েছেন। সিবিআই এই আটজনকে গ্রেফতার করার খবর প্রকাশ্যে আসতেই এলাকায় জোর চর্চা শুরু হয়েছে।

সিবিআই সূত্রে খবর, এই আটজনকে মঙ্গলবার সিবিআইয়ের পক্ষ থেকে নোটিশ পাঠানো হয়েছিল। সেই নোটিশে তাদেরকে বুধবার সল্টলেকের সিজিও কমপ্লেক্সের সিবিআই দফতরে আসতে বলা হয়েছিল। তাঁরা সিবিআই দফতরে আসেন। তখন তাঁদেরকে জিজ্ঞাসাবাদ করা হয়। কিন্তু তাদের বয়ানে অসঙ্গতি পান আধিকারিকরা। তখনই তাদেরকে গ্রেফতার করা হয়।

উল্লেখ্য, শোভারানির ওপর তৃণমূল কংগ্রেস কর্মী–সমর্থকদের হামলা চালানোর অভিযোগ ওঠে। তিনি ছেলেকে বাঁচাতে গিয়ে আক্রান্ত হন। বাঁশ দিয়ে পিটিয়ে তাঁকে খুন করা হয় বলে অভিযোগ। ঘটনায় প্রাথমিক পর্যায়ে তদন্ত করে পুলিশ। সম্প্রতি বারাকপুর আদালতে আত্মসমর্পণ করেন রতন হালদার নামে একজন। গভীর রাতে তাঁকে গ্রেফতার করে সিবিআই।

বন্ধ করুন