বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Anubrata Mondal: অনুব্রত মণ্ডলের রাঁধুনিকে তলব করল সিবিআই, সুকন্যাকে আবার পেলেন নোটিশ
সুকন্যা মণ্ডল। (ছবি, সৌজন্যে এএনআই)

Anubrata Mondal: অনুব্রত মণ্ডলের রাঁধুনিকে তলব করল সিবিআই, সুকন্যাকে আবার পেলেন নোটিশ

  • সিবিআই বেশ কয়েকটি নথি পেয়েছে। সেখানে সুকন্যার নামে থাকা রাইস মিল রয়েছে। যেখানে আগে হানা দিয়েছিল সিবিআই। হানা দেওয়ার পর হাতে এসেছে নথি। তাঁর নামে থাকা একাধিক জমির কথাও জানতে পেরেছেন সিবিআই অফিসাররা। এবার সেই সম্পত্তি সংক্রান্ত নথি চাইলেন তাঁরা। ইতিমধ্যে তাঁর বাড়িতে গিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়েছে।

আবার তৎপর হয়ে উঠল সিবিআই। আজ, শুক্রবার অনুব্রত মণ্ডলের বাড়ির রাঁধুনিকে তলব করেছে সিবিআই। আজ, শুক্রবার বোলপুরে সিবিআইয়ের অস্থায়ী ক্যাম্পে ডেকে পাঠানো হয়েছে রাঁধুনিকে। কারণ তাঁর অ্যাকাউন্টেও টাকা ঢুকেছে কিনা, কত টাকা বেতন, কত টাকা ঢুকেছে—সব জানতে চায় সিবিআই। আসলে অতিরিক্ত কোনও টাকা লেনদেন রাঁধুনির অ্যাকাউন্ট থেকে হয়েছে কিনা সেটাই খতিয়ে দেখতে চাইছে তদন্তকারীরা।

আর কী করেছে সিবিআই?‌ সূত্রের খবর, রাঁধুনির অ্যাকাউন্ট থেকে অর্থের লেনদেন হয়েছে বলে নথি পেয়েছে সিবিআই। তবে সেই নথি প্রমাণের ক্ষেত্রে যথেষ্ট নয়। তাই এই অর্থ কোথা থেকে এল?‌ কে দিল?‌ জানতে তলব করা হয়েছে। অন্যদিকে, আজ সকালেই সিবিআইয়ের পক্ষ থেকে নোটিশ দেওয়া হয়েছে অনুব্রত মণ্ডলের মেয়ে সুকন্যা মণ্ডলকে। আগে একবার বীরভূমের বাড়িতে গিয়ে জেরা করেছিলেন তদন্তকারী অফিসাররা। এবার সেই তথ্যের উপর ভিত্তি করেই সুকন্যাকে জেরা করতে চান তাঁরা।

কেন নোটিশ দেওয়া হল সুকন্যাকে?‌ সিবিআই সূত্রে খবর, গরু পাচার মামলার তদন্তে নেমে দেখা গিয়েছে সুকন্যার সম্পত্তি বেড়েছে মারাত্মকভাবে। একজন প্রাথমিক স্কুলের শিক্ষিকা হয়ে এত সম্পত্তির মালিক হলেন কী করে?‌ জানতে চায় অফিসাররা। এমনকী কোম্পানির ডিরেক্টর পর্যন্ত ছিলেন সুকন্যা। সেখান থেকে টাকার লেনদেন কেমন করে হয়েছে জানতেই নোটিশ ধরানো হয়েছে সুকন্যাকে।

আর কী জানা যাচ্ছে?‌ সিবিআই বেশ কয়েকটি নথি পেয়েছে। সেখানে সুকন্যার নামে থাকা রাইস মিল রয়েছে। যেখানে আগে হানা দিয়েছিল সিবিআই। হানা দেওয়ার পর হাতে এসেছে নথি। তাঁর নামে থাকা একাধিক জমির কথাও জানতে পেরেছেন সিবিআই অফিসাররা। এবার সেই সম্পত্তি সংক্রান্ত নথি চাইলেন তাঁরা। ইতিমধ্যে তাঁর বাড়িতে গিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। আজ, শুক্রবার তলব করা হয় তাঁর রাধুনিকে। তাঁর কিছু আয়–ব্যায়ের বিষয়ে জানতে চাওয়া হবে বলে সূত্রের খবর।

বন্ধ করুন