বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ভোট পরবর্তী হিংসার তদন্তে প্রথম চার্জশিট দিল CBI
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

ভোট পরবর্তী হিংসার তদন্তে প্রথম চার্জশিট দিল CBI

  • গত রবিবার নলহাটিতে মনোজবাবুর মৃত্যুর তদন্তে যায় সিবিআই। তার পর বৃহস্পতিবার ছিল মামলার শুনানি। আর দেরি না করে এদিনই আদালতে ৩৮০ পাতার চার্জশিট পেশ করেছেন গোয়েন্দারা।

ভোট পরবর্তী হিংসার ঘটনায় কলকাতা হাইকোর্টের সিবিআই তদন্তের নির্দেশকে চ্যালেঞ্জ করে সুপ্রিম কোর্টে আবেদন করেছে রাজ্য সরকার। তবে তাতে তদন্তের গতি কমাতে নারাজ তদন্তকারী সংস্থা। উলটে বৃহস্পতিবার এই তদন্তে প্রথম চার্জশিট পেশ করল তারা। বীরভূমের নলহাটির বিজেপি কর্মী মনোজ জয়সওয়াল খুনে এদিন রামপুরহাট আদালতে চার্জশিট পেশ করেছেন তদন্তকারী সংস্থার আধিকারিকরা।

গত রবিবার নলহাটিতে মনোজবাবুর মৃত্যুর তদন্তে যায় সিবিআই। তার পর বৃহস্পতিবার ছিল মামলার শুনানি। আর দেরি না করে এদিনই আদালতে ৩৮০ পাতার চার্জশিট পেশ করেছেন গোয়েন্দারা। তাতে শেখ মইনুদ্দিন ও ইমরান শেখ নামে ২ ব্যক্তিকে অভিযুক্ত করেছেন তদন্তকারীরা। চার্জশিটে বাদ দেওয়া হয়েছে ১ অভিযুক্তের নাম। অভিযুক্তদের হেফাজতে রেখে শুনানির আবেদন জানিয়েছে তদন্তকারী সংস্থা। এর পর এক অভিযুক্তের জামিনের আবেদন নাকচ করে দেন রামপুরহাট আদালতের বিচারক।

গত ১৪ মে নলহাটিতে পিটিয়ে খুন করা হয় মনোজ জয়সওয়ালকে। মধুরা গ্রামে খাল থেকে উদ্ধার হয় তাঁর ক্ষতবিক্ষত দেহ। বিজেপির দাবি মনোজবাবু তাঁদের কর্মী। তাঁকে পিটিয়ে মেরেছে তৃণমূল। এই প্রথম ভোট পরবর্তী হিংসার তদন্তে চার্জশিট জমা দিল সিবিআই।

 

বন্ধ করুন