বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ভোট পরবর্তী হিংসার তদন্তে নদিয়ায় তৃণমূলের হামলার মুখে সিবিআই
নদিয়ায় সিবিআইয়ের প্রতিনিধিদল।
নদিয়ায় সিবিআইয়ের প্রতিনিধিদল।

ভোট পরবর্তী হিংসার তদন্তে নদিয়ায় তৃণমূলের হামলার মুখে সিবিআই

  • গত ১৪ মে নদিয়ার হৃদয়পুরে ধর্ম মণ্ডলসহ ৪ বিজেপি কর্মীকে খুন করা হয়। ঘটনার তদন্তে শুক্রবারও গ্রামে গিয়েছিলেন তদন্তকারীরা। ওই ঘটনায় ২২ জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছে পরিবার।

আদালতের নির্দেশে ভোট পরবর্তী হিংসার তদন্তে গিয়ে জাতীয় মানবাধিকার কমিশনের পর এবার তৃণমূলের হামলার মুখে সিবিআই। শনিবার সকালে নদিয়ার চাপড়ায় সিবিআই আধিকারিকদের ঘেরাও করে বিক্ষোভ দেখান তৃণমূল কর্মীরা। এমনকী তাঁদের গাড়ির টায়ারের হাওয়া বার করে দেওয়া হয় বলে অভিযোগ।

শনিবার সকালে চাপড়া থানা এলাকায় বাংলাদেশ সীমান্ত লাগোয়া হৃদয়পুর গ্রামে ধর্ম মণ্ডল নামে এক ব্যক্তির খুনের তদন্তে যান সিবিআই আধিকারিকরা। সকাল ৭টা নাগাদ স্থানীয় গ্রামপঞ্চায়েত দফতরে গিয়ে নৈশরক্ষীকে জিজ্ঞাসাবাদ করেন তাঁরা। সেখবর চাউর হতেই সেখানে জড়ো হন প্রচুর তৃণমূলের নেতাকর্মী। সিবিআইয়ের বিরুদ্ধে পক্ষপাতদুষ্টতার অভিযোগ তুলে বিক্ষোভ দেখাতে থাকেন তাঁরা। এমনকী সিবিআই আধিকারিকদের গাড়ির টায়ারের হাওয়া বার করে দেওয়া হয় বলে অভিযোগ। খবর পেয়ে সেখানে পৌঁছয় চাপড়া থানার পুলিশকর্মীরা।

গত ১৪ মে নদিয়ার হৃদয়পুরে ধর্ম মণ্ডলসহ ৪ বিজেপি কর্মীকে খুন করা হয়। ঘটনার তদন্তে শুক্রবারও গ্রামে গিয়েছিলেন তদন্তকারীরা। ওই ঘটনায় ২২ জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছে পরিবার। তার মধ্যে কয়েকজন গ্রেফতার হলেও বাকিদের সন্ধান পায়নি পুলিশ। আদালতের নির্দেশে সেখানে তদন্ত করতে গিয়ে তৃণমূলের হামলার মুখে পড়তে হল সিবিআইকেও।

 

বন্ধ করুন