বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ভাটপাড়ায় নিহত বিজেপি কর্মী জয়প্রকাশ যাদবের বাড়িতে CBI
নিহত বিজেপি কর্মীর বাড়িতে সিবিআইয়ের তদন্তকারীরা। 
নিহত বিজেপি কর্মীর বাড়িতে সিবিআইয়ের তদন্তকারীরা। 

ভাটপাড়ায় নিহত বিজেপি কর্মী জয়প্রকাশ যাদবের বাড়িতে CBI

  • এদিন দুপুর ২.১০ মিনিট নাগাদ কুলিডিপোয় জয়প্রকাশের বাড়িতে পৌঁছন সিবিআইয়ের গোয়েন্দারা। সংকীর্ণ গলির মধ্যে জয়প্রকাশের বাড়িতে দীর্ঘক্ষণ পরিজনদের সঙ্গে কথা বলেন তাঁরা।

ভোট পরবর্তী হিংসার তদন্তে ভাটপাড়ায় নিহত বিজেপি কর্মী জয়প্রকাশ যাদবের বাড়িতে গেলেন সিবিআইয়ের আধিকারিকরা। বৃহস্পতিবার দুপুরে ভাটপাড়া পুরসভার ১ নম্বর ওয়ার্ডের কুলিডিপোয় জয়প্রকাশের বাড়িতে দীর্ঘক্ষণ কাটান তাঁরা। কথা বলেন পরিজন ও প্রতিবেশীদের সঙ্গে।

গত ৭ জুন ভাটপাড়ায় বোমার আঘাতে মৃত্যু হয় জয়প্রকাশ যাদবের। অ্যাপনির্ভর মোটরসাইকেল চালক ছিলেন তিনি। বিজেপির দাবি, তৃণমূলের হামলায় মৃত্যু হয়েছে জয়প্রকাশের। পরিবারেরও দাবি তাই। যদিও তৃণমূলের দাবি, রেলের জমি দখল নিয়ে স্থানীয়দের সংঘর্ষে মৃত্যু হয়েছে জয়প্রকাশের।

এদিন দুপুর ২.১০ মিনিট নাগাদ কুলিডিপোয় জয়প্রকাশের বাড়িতে পৌঁছন সিবিআইয়ের গোয়েন্দারা। সংকীর্ণ গলির মধ্যে জয়প্রকাশের বাড়িতে দীর্ঘক্ষণ পরিজনদের সঙ্গে কথা বলেন তাঁরা। বেরিয়ে প্রতিবেশীদের সঙ্গেও কথা বলতে দেখা যায় গোয়েন্দাদের। ঘটনার পুলিশি তদন্তে তাঁরা খুশি কি না তাও মৃতের স্বজনদের কাছে জানতে চান গোয়েন্দারা।

গত ১৮ অগাস্ট ভোট পরবর্তী হিংসার ঘটনায় সিবিআই তদন্তের নির্দেশ দিয়েছে কলকাতা হাইকোর্ট। খুন ও ধর্ষণের মতো গুরুতর ঘটনাগুলির তদন্তভার দেওয়া হয়েছে সিবিআইকে। সোমবার থেকে কোমর বেঁধে তদন্তে নেমেছে সিবিআই। গঠন করা হয়েছে আধিকারিকদের ৪টি দল। ৬ সপ্তাহের মধ্যে আদালতে তদন্ত রিপোর্ট জমা দিতে হবে সিবিআইকে।

 

বন্ধ করুন