বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Anubrata Mondal: আসানসোল জেলে অনুব্রতকে জেরা শুরু সিবিআইয়ের, দ্বিতীয়বারে নয়া প্রশ্নপত্র

Anubrata Mondal: আসানসোল জেলে অনুব্রতকে জেরা শুরু সিবিআইয়ের, দ্বিতীয়বারে নয়া প্রশ্নপত্র

অনুব্রত মণ্ডল

সিবিআই থেকে দু’জনের দল জেরা করছে অনুব্রত মণ্ডলকে। এখন দেখার বিষয়, আজকের জেরাতে গরু পাচার কাণ্ডে নতুন কোনও তথ্য উঠে আসে কিনা। সেই জন্য নয়া প্রশ্নের তালিকা তৈরি করা হয়েছে। আগে কয়লা পাচার কাণ্ডে ধৃত আট ইসিএল কর্তাকে জিজ্ঞাসাবাদ করার জন্য আসানসোল সংশোধনাগারে যায় সিবিআইয়ের তিন সদস্যের একটি দল।

গরু পাচার মামলার তদন্তে নেমে আগেই গ্রেফতার করা হয়েছিল তৃণমূল কংগ্রেসের বীরভূম জেলার সভাপতি অনুব্রত মণ্ডলকে। সিবিআই তাঁকে গ্রেফতার করেছিল। এবার জেরা করতে আজ, বৃহস্পতিবার আসানসোল সংশোধনাগারে গেলেন সিবিআই আধিকারিকরা। তবে আজ শুধু অনুব্রতকেই জেরা করা হবে বলে সূত্রের খবর। দু’‌জনের একটি সিবিআই দল পৌঁছে গিয়েছে আসানসোল জেলে। গত ২৪ অগস্ট থেকে জেলে আছেন অনুব্রত মণ্ডল। এই নিয়ে দ্বিতীয়বার জেলে গিয়ে বীরভূমের তৃণমুল কংগ্রেস সভাপতিকে জেরা করছে কেন্দ্রীয় তদন্তকারী দল।

কারা যাচ্ছেন অনুব্রতকে জেরা করতে?‌ সিবিআইয়ের দুই দুঁদে অফিসার সুশান্ত ভট্টাচার্য এবং স্বরূপ দে। গরু পাচার নিয়ে বেশ কিছু নথি তাঁরা পেয়েছেন। যার উত্তর শুনতে চান অনুব্রত মণ্ডলের কাছ থেকে। সেই নথি নিয়ে তাঁরা গিয়েছে আসানসোল সংশোধনাগারে। সেগুলি দেখানে হবে কেষ্টকে। সেই নথিতে নানা সম্পত্তির কথা লেখা রয়েছে। গতবার জেরার পর সিবিআই জানিয়েছিল, অনুব্রত মণ্ডল তদন্তে সহযোগিতা করেছেন না। এবার করেন কিনা সেটাই দেখার।

উল্লেখ্য, গত ৬ সেপ্টেম্বর অনুব্রত মণ্ডল এবং তাঁর দেহরক্ষী সায়গল হোসেনকে সংশোধনাগারে গিয়ে জেরা করেন সিবিআই অফিসাররা। সেখানে একাধিক প্রশ্ন করা হয় দু’‌জনকে। সেখান থেকে সামান্য কিছু তথ্য বেরোলেও বিশদে কিছু জানা যায়নি। তদন্তে নেমে অনুব্রত এবং সায়গলের বেশকিছু সম্পত্তির খোঁজ পেয়েছে সিবিআই। এবার সেগুলি দেখিয়ে জিজ্ঞাসাবাদ করা হবে বলে সূত্রের খবর।

আর কী জানা যাচ্ছে?‌ সিবিআই থেকে দু’জনের দল জেরা করছে অনুব্রত মণ্ডলকে। এখন দেখার বিষয়, আজকের জেরাতে গরু পাচার কাণ্ডে নতুন কোনও তথ্য উঠে আসে কিনা। সেই জন্য নয়া প্রশ্নের তালিকা তৈরি করা হয়েছে। আগে কয়লা পাচার কাণ্ডে ধৃত আট ইসিএল কর্তাকে জিজ্ঞাসাবাদ করার জন্য আসানসোল সংশোধনাগারে যায় সিবিআইয়ের তিন সদস্যের একটি দল। সিবিআই অফিসার উমেশ কুমার ওই দলের নেতৃত্বে ছিলেন।

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

সন্দেশখালির বোনেদের সঙ্গে যা করেছে TMC, তা দেখে কাঁদছে রামমোহন রায়ের আত্মা: মোদী IPL 2024: লান্স ক্লুজনারকে সহকারী কোচ হিসেবে নিযুক্ত করল LSG AI নিয়ে রাহুলকে প্রশ্ন তরুণের, উত্তর শুনে ট্রোল নেটপাড়ার, ‘না জেনেই রচনা লিখল’ পিরিতির ফুল ফুটে… পায়ে হাওয়াই চটি, পাশে ডোনা-রচনা, ঝুমুরের তালে জমিয়ে নাচ মমতার ‘গণধর্ষণ’ করে ব্ল্যাকমেলিং! যোগীরাজ্যে গাছ থেকে উদ্ধার দুই কিশোরীর ঝুলন্ত দেহ পুলিশের সামনে দাপট! ইডির হাত থেকে রেহাই পেতে মরিয়া শাহজাহান, আগাম জামিনের আবেদন জমাট জুটি ধাওয়ান-কার্তিকের, শাহবাজদের বিরুদ্ধে '১০ ওভারেই' জয় ডিওয়াই পাতিল ব্লুর চুপিসাড়ে বিয়ের পর রায় পরিবারে বধূবরণ! সত্যজিতের নাতির রিসেপশনের প্রথম ছবি শ্রেয়স এবং ইশান কেন্দ্রীয় চুক্তি ফিরে পেতে পারেন, কী ভাবে? জানালেন BCCI-এর কর্তা এবার মহানায়কের তালিমে প্রেমে পড়বেন অনিন্দ্য-রোশনি! প্রকাশ্যে অতি উত্তমের ঝলক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.