বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Sitalkuchi shootout: শীতলকুচিতে গুলি, ২৪ ঘণ্টার মধ্যে প্রশাসনের কাছে রিপোর্ট চাইল CEO দফতর

Sitalkuchi shootout: শীতলকুচিতে গুলি, ২৪ ঘণ্টার মধ্যে প্রশাসনের কাছে রিপোর্ট চাইল CEO দফতর

শীতলকুচিতে গুলি, ২৪ ঘণ্টার মধ্যে প্রশাসনের কাছে রিপোর্ট চাইল CEO দফতর

Sitalkuchi shootout বৃহস্পতিবার গভীর রাতে কোচবিহারের শীতলকুচির লালবাজার গ্রামে গুলি চলে। গুলিতে আহত হন তৃণমূল কংগ্রেস পরিচালিত গ্রাম পঞ্চায়েতের প্রধান অনিমেষ রানা।

শীতলকুচিতে গুলি চালানোর ঘটনায়  কোচবিহার জেলা প্রশাসনের থেকে রিপোর্ট তলব করল মুখ্য নির্বাচন আধিকারিকের দফতর। বৃহস্পতিবার গভীর রাত শীতলকুচিতে গুলি চলে। গুলি আহত হন এক তৃণমূল নেতা। এই ঘটনায় কী ব্যবস্থা নেওয়া হয়েছে, তা জেলা প্রশাসনের থেকে জানতে চাওয়া হয়েছে। ২৪ ঘণ্টার মধ্যে এই রিপোর্ট দিতে বলা হয়েছে।

গভীর রাতে চলে গুলি

বৃহস্পতিবার গভীর রাতে কোচবিহারের শীতলকুচির লালবাজার গ্রামে গুলি চলে। গুলিতে আহত হন তৃণমূল কংগ্রেস পরিচালিত গ্রাম পঞ্চায়েতের প্রধান অনিমেষ রানা। তাঁকে সঙ্গে সঙ্গে শীতলকুচি প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যাওয়া হয়।  সেখানে তাঁর অবস্থার অবনতি হলে কোচবিহার শহরে স্থানান্তরিত করা হয়। সেখানে একটি নার্সিং হোমে তাঁর চিকিৎসা চলছে। 

আরও পড়ুন। শীতলকুচিতে শুটআউট! তৃণমূল পঞ্চায়েত প্রধানকে গুলি, বিজেপিকে কাঠগড়ায় তুলল TMC

স্থানীয়রা জানিয়েছেন, রাতে বাইকে করে বাড়ি ফেরার সময় তিনি গুলিবিদ্ধ হন। সেই সময় তাঁকে লক্ষ্য করা গুলি চালায় বলে অভিযোগ। পায়ে গুলি লাগে অনিমেষের। 

আরও পড়ুন। আদালতের নোটিশ গ্রহণ না করায় রাজ্যের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করল হাইকোর্ট

গুলি নিয়ে রাজনৈতিক তরজা

এই ঘটনার পরই শুরু হয় রাজনৈতিক তরজা। বিজেপি আশ্রিত দুষ্কৃতীদের দিকে আঙুল তুলেছে তৃণমূল কংগ্রেস। অন্য দিকে বিজেপি মন্তব্য, গোষ্ঠীদ্বন্দ্বের জেরে এই খুন। ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। কে বা কারা এই ঘটনার সঙ্গে যুক্ত তা এখনও জানতে পারেনি পুলিশ।

গত ১৯ এপ্রিল প্রথম দফায় কোচবিহারে ভোট গ্রহণ হয়ে গিয়েছে। প্রথম থেকে নির্বাচন কমিশনের নজর ছিল শীতলকোচির উপর। বিক্ষিপ্ত অশান্তি ছাড়া মোটের উপর শান্তিপূর্ণভাবে ভোট মিটেছে। ভোট মিটে যাওয়ার পরই গুলি চলল। এই গুলিচালনার ঘটনায় প্রশাসনের থেকে ২৪ ঘণ্টার মধ্যে রিপোর্ট চাইল নির্বাচন কমিশন।  

আরও পড়ুন। রাজ্যপালকাণ্ডে নয়া মোড়, রাজভবনের তিন কর্মীর বিরুদ্ধে FIR করল পুলিশ

আরও পড়ুন। মমতা ও অভিষেককে খুনের হুমকি দিয়ে উলুবেড়িয়ায় পোস্টার

Get Latest Updates on Bengal News, Elections Result, Lok Sabha Election 2024 Live, West Bengal Lok Sabha Elections Results 2024, along with Latest News and Top Headlines from Bengal and around the world.

বাংলার মুখ খবর

Latest News

ফুড SI নিয়োগের পরীক্ষায় প্রশ্নফাঁসে ধৃত সিজিও কমপেক্সে কর্মরত মাস্টারমাইন্ড সহ ২ ছেলে রনভের মুখ দেখালেন জিৎ! বাবা না মা, কার মতো দেখতে হল খুদেকে হেরেও হারতে রাজি নন অধীর চৌধুরী, বহরমপুরের মাটিতে আন্দোলনের পথে একদা রবীন হুড উদ্দেশ্য টিকিটের দাম কমানোর- বলছেন নয়া বিমান পরিবহন মন্ত্রী, হবে রিভিউ মিটিং চলন্ত ট্রেনে মহিলার গায়ে প্রস্রাব করল মদ্যপ সেনা জওয়ান, ব্যবস্থা নিল না RPF অভিষেক বসেছিলেন, সেই জায়গায় ধরনায় বসতে চান শুভেন্দু, পুলিশকে চিঠি রাজ্যপালকে কি গৃহবন্দি? শুভেন্দুকে দেখা করার অনুমতি দিয়ে প্রশ্ন আদালতের কসবার অ্যাক্রোপলিস শপিং মলে আগুন, ধোঁয়ায় ছেয়ে গেল এলাকা অম্বলের ভয়ে খান না? শ্বাসকষ্ট তো হবেই না, সরষে খেলে আর কী কী উপকার হবে জেনে নিন হরভজনের গলায় আমিরের প্রশংসা! ভাইরাল হল ভাজ্জির ‘ফিক্সার কো সিক্সার’ পোস্ট

T20 WC 2024

হরভজনের গলায় আমিরের প্রশংসা! ভাইরাল হল ভাজ্জির ‘ফিক্সার কো সিক্সার’ পোস্ট ফিল সল্ট কেন ৬১ নম্বর জার্সি পরেন? কারণ জানলে গালাগাল দেবেন ম্যান ইউ সমর্থকরা নাসাউ কাউন্টি ক্রিকেট স্টেডিয়ামের পিচে খেলা সহজ ছিল না: রোহিতের স্বীকারোক্তি ১০-১৫ রান কম করেছি:- ভারতের বিরুদ্ধে ম্যাচ হেরে স্বীকারোক্তি অ্যারন জোন্সের পরপর ২টি ছক্কা হাঁকিয়েই ইতিহাসে নাম তুললেন সল্ট, এই রেকর্ড বিশ্বের আর কারও নেই কখনই বলব না এটা ম্যাচ জয়ী টোটাল ছিল: ব্যাটার নয়, শাকিবের গলায় বোলারদের প্রশংসা স্কটল্যান্ডকে ম্যাচ ছাড়বে অজিরা? হেজেলউডের মন্তব্যে বিতর্ক!মুখ খুললেন ইংরেজ কোচ ‘এত তাড়াতাড়ি সব হচ্ছে,হজম হচ্ছে না’! বিরাটের উইকেটের স্মৃতিচারণায় নেত্রভালকর সেহওয়াগ কে? শাকিবকে কটাক্ষ করেছিলেন বীরু, চরম উপেক্ষায় জবাব বাংলাদেশ কিংবদন্তির ‘তোমার পরিসংখ্যান তো আমার থেকেও খারাপ’! বাবরকে ফের বিষেদগার শেহজাদের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.