বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ধুন্ধুমার চিত্তরঞ্জন ক্যান্সার হাসপাতাল, চিকিৎসার গাফিলতির অভিযোগে হাতাহাতি

ধুন্ধুমার চিত্তরঞ্জন ক্যান্সার হাসপাতাল, চিকিৎসার গাফিলতির অভিযোগে হাতাহাতি

নিউটাউনের চিত্তরঞ্জন জাতীয় ক্যান্সার হাসপাতাল। ছবি সৌজন্য–এএনআই।

ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে কেএলসি থানার পুলিশ। ঘটনাটি নিউটাউনের চিত্তরঞ্জন জাতীয় ক্যান্সার প্রতিষ্ঠানের।

চিত্তরঞ্জন ক্যান্সার হাসপাতালের হাউস–কিপিং কর্মী করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে। এই মৃত্যুকে ঘিরে উত্তেজনা ছড়ায় চিত্তরঞ্জন ক্যান্সার হাসপাতালে। সিভিল ডিপার্টমেন্ট ও হাউসকিপিং বিভাগের কর্মীদের মধ্যে হাতাহাতি পর্যন্ত হয়। ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে কেএলসি থানার পুলিশ। ঘটনাটি নিউটাউনের চিত্তরঞ্জন জাতীয় ক্যান্সার প্রতিষ্ঠানের।

অভিযোগ, ওই হাসপাতালের হাউসকিপিং কর্মী ভাস্কর চক্রবর্তী পশ্চিম চৌবাগার বাসিন্দা। তিনি কয়েকদিন আগে করোনা আক্রান্ত হয়ে ভর্তি হয় চিত্তরঞ্জন ক্যান্সার হাসপাতালে। সেখানেই চিকিৎসা চলছিল। সোমবার সন্ধ্যায় তিনি মারা যান। এখানে চিকিৎসার গাফিলতির কারণে তিনি মারা যান। মঙ্গলবার সকালে হাউসকিপিং কর্মীরা হাসপাতালের সামনে বিক্ষোভ দেখাতে গেলে হাসপাতালের সিভিল ডিপার্টমেন্টের কর্মীরা এসে ঝামেলা করে তাদের মারধর করে বলেও অভিযোগ। এই ঘটনায় উত্তেজনা ছড়িয়ে পড়ে। খবর পেয়ে কেএলসি থানার পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এদিন দু’‌পক্ষের মধ্যে বচসা শুরু হয়। তা গড়ায় হাতাহাতিতে। উত্তেজনা ছড়িয়ে পড়ে হাসপাতালে গেটের সামনে। খবর পেয়ে কেএলসি থানার পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। যদিও এই ঘটনায় হাসপাতাল কর্তৃপক্ষের কোনও বক্তব্য পাওয়া যায়নি। তবে এই ঘটনা কেন ঘটল?‌ তা খতিয়ে দেখছে পুলিশ। গোটা এলাকায় চাপা উত্তেজনা তৈরি হয়েছে।

বাংলার মুখ খবর

Latest News

ছক ছিল অন্য! কেন পাল্টাল প্ল্যান?আনোয়ারুল খুনে ভারতে এবার বাংলাদেশের গোয়েন্দারা নিজের কেন্দ্রে আগলে রাখতে ভোট দিতে গেলেন না বিজেপি প্রার্থী সৌমিত্র খাঁ সাইক্লিক্যাল হরমোনাল মাথাব্যথা কী? কেন এমন হয় ডান্স দিওয়ানে ৪ জিতলেন নীতিন-গৌরব, নগদ কত টাকার পুরস্কার মিলল জানেন? SRH-এর বিরুদ্ধে IPL 2024 ফাইনালে কাদের মাঠে নামাবে KKR? দেখুন সম্ভাব্য একাদশ দিল্লির শিশু হাসপাতালে ভয়ঙ্কর অগ্নিকাণ্ড, মৃত্যু ৬ সদ্যোজাতর, ভেন্টিলেটরে ১ ২৮ মে এই জিনিসগুলি দান করুন, জীবনে আসবে সুখ, শান্তি এবং সমৃদ্ধি ‘উজ্জ্বল নক্ষত্র’, ‘কোনও দিন হারেননি’, প্রচারে তাপসের প্রশংসায় পঞ্চমুখ শুভেন্দু শাহবাজ কি সুযোগ পাবেন? নাইটরা কি কোনও পরিবর্তন করবে? KKR ও SRH-র সম্ভাব্য একাদশ গরম একদম ফুরুৎ! আজ তবে প্রাণখুলে হাসুন, পড়ুন দিনের সেরা ৫ জোকস, রবিবার হোক মজার

Latest IPL News

শাহবাজ কি সুযোগ পাবেন? নাইটরা কি কোনও পরিবর্তন করবে? KKR ও SRH-র সম্ভাব্য একাদশ IPL-এর এলিমিনেটর থেকে বিদায়ের পর বিরাটের কাণ্ডে, স্মৃতি ফিরল ODI WC Final-এর আর এক ম্যাচ বাকি,আশা করি ফল আমাদের পক্ষেই যাবে- KKR-কে প্রচ্ছন্ন হুমকি কামিন্সের 'ওর কথা কেউ বলে না': সন্দীপের প্রশংসায় গাভাসকর, নির্বাচকদের বিশেষ নজর দিতে বললেন জেতার খিদেটা ওর প্রবল- IPL-এর পর T20 WC-এও কোহলির খেলা দেখতে মুখিয়ে RCB কোচ পিঠের ব্যথা নিয়ে উদ্বেগ দেখালেও,কেউ বিশ্বাস করেনি- BCCI-এর উপর ক্ষোভ শ্রেয়সের Exclusive-ফাইনালে KKRকে হারাব,হুংকার 'বাংলার' শাহবাজের,মুগ্ধ ক্যাপ্টেন কামিন্সে' দ্বিতীয় কোয়ালিফায়ারের থেকে পুরো আলাদা- পিচ নিয়ে বড় আপডেট দিলেন নাইট অধিনায়ক ফর্মে নেই, রান নেই… রিঙ্কুকে T20 WC-এর দলে না রাখার সিদ্ধান্তকে সমর্থন পানেসরের দ্রাবিড়ের পরিবর্ত হিসেবে জোরালো হচ্ছে KKR মেন্টর গম্ভীরের নাম

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.