বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ধুন্ধুমার চিত্তরঞ্জন ক্যান্সার হাসপাতাল, চিকিৎসার গাফিলতির অভিযোগে হাতাহাতি
নিউটাউনের চিত্তরঞ্জন জাতীয় ক্যান্সার হাসপাতাল। ছবি সৌজন্য–এএনআই।
নিউটাউনের চিত্তরঞ্জন জাতীয় ক্যান্সার হাসপাতাল। ছবি সৌজন্য–এএনআই।

ধুন্ধুমার চিত্তরঞ্জন ক্যান্সার হাসপাতাল, চিকিৎসার গাফিলতির অভিযোগে হাতাহাতি

  • ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে কেএলসি থানার পুলিশ। ঘটনাটি নিউটাউনের চিত্তরঞ্জন জাতীয় ক্যান্সার প্রতিষ্ঠানের।

চিত্তরঞ্জন ক্যান্সার হাসপাতালের হাউস–কিপিং কর্মী করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে। এই মৃত্যুকে ঘিরে উত্তেজনা ছড়ায় চিত্তরঞ্জন ক্যান্সার হাসপাতালে। সিভিল ডিপার্টমেন্ট ও হাউসকিপিং বিভাগের কর্মীদের মধ্যে হাতাহাতি পর্যন্ত হয়। ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে কেএলসি থানার পুলিশ। ঘটনাটি নিউটাউনের চিত্তরঞ্জন জাতীয় ক্যান্সার প্রতিষ্ঠানের।

অভিযোগ, ওই হাসপাতালের হাউসকিপিং কর্মী ভাস্কর চক্রবর্তী পশ্চিম চৌবাগার বাসিন্দা। তিনি কয়েকদিন আগে করোনা আক্রান্ত হয়ে ভর্তি হয় চিত্তরঞ্জন ক্যান্সার হাসপাতালে। সেখানেই চিকিৎসা চলছিল। সোমবার সন্ধ্যায় তিনি মারা যান। এখানে চিকিৎসার গাফিলতির কারণে তিনি মারা যান। মঙ্গলবার সকালে হাউসকিপিং কর্মীরা হাসপাতালের সামনে বিক্ষোভ দেখাতে গেলে হাসপাতালের সিভিল ডিপার্টমেন্টের কর্মীরা এসে ঝামেলা করে তাদের মারধর করে বলেও অভিযোগ। এই ঘটনায় উত্তেজনা ছড়িয়ে পড়ে। খবর পেয়ে কেএলসি থানার পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এদিন দু’‌পক্ষের মধ্যে বচসা শুরু হয়। তা গড়ায় হাতাহাতিতে। উত্তেজনা ছড়িয়ে পড়ে হাসপাতালে গেটের সামনে। খবর পেয়ে কেএলসি থানার পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। যদিও এই ঘটনায় হাসপাতাল কর্তৃপক্ষের কোনও বক্তব্য পাওয়া যায়নি। তবে এই ঘটনা কেন ঘটল?‌ তা খতিয়ে দেখছে পুলিশ। গোটা এলাকায় চাপা উত্তেজনা তৈরি হয়েছে।

বন্ধ করুন