বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > আলিপুরদুয়ারে উড়ালপুলের নীচে জীবন্ত দগ্ধ হয়ে মৃত্যু ব্যক্তির
মধ্যরাতে উড়ালপুলের নীচে জ্বলছে জঞ্জালের স্তূপ।
মধ্যরাতে উড়ালপুলের নীচে জ্বলছে জঞ্জালের স্তূপ।

আলিপুরদুয়ারে উড়ালপুলের নীচে জীবন্ত দগ্ধ হয়ে মৃত্যু ব্যক্তির

  • স্থানীয়রা জানাচ্ছেন, উড়ালপুলের নীচে ওই জায়গায় সাধারণ মানুষের যাতায়াত নেই। কিছু আবর্জনা পড়ে ছিল সেখানে। তাতেই আগুন লাগে।

আলিপুরদুয়ার শহরে অগ্নিকাণ্ডে মর্মান্তিক মৃত্যু হল এক ব্যক্তির। বৃহস্পতিবার গভীর রাতে শহরের অসম গেটে রেল লাইনের ফ্লাইওভারের নীচে আগুনে দগ্ধ হয়ে মৃত্যু হয় এক ব্যক্তির। কীভাবে সেখানে আগুন লাগল তা জানতে তদন্ত শুরু করেছে পুলিশ ও দমকল।

স্থানীয়রা জানিয়েছেন, বৃহস্পতিবার মধ্যরাতে ফ্লাই ওভারের নীচে আগুন দেখা যায়। স্থানীয়রা প্রথমে আগুন নেভানোর চেষ্টা করে ব্যর্থ হলে খবর দেওয়া হয় দমকলে। দমকল এসে আগুন নিভিয়ে দেখে উড়ালপুলের নীচে থামের উপর থেকে ঝুলছে এক ব্যক্তির দগ্ধ দেহ। পরিচয় জানা না গেলেও পরে জানা যায় দেহটি পুরুষের।

স্থানীয়রা জানাচ্ছেন, উড়ালপুলের নীচে ওই জায়গায় সকালে বাজার বসে। তারই কিছু আবর্জনা পড়ে ছিল সেখানে। তাতেই আগুন লাগে। কিন্তু ওই ব্যক্তি উড়ালপুলের নীচে কী করছিলেন তা জানা যায়নি।

প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে, মৃত ব্যক্তি ভবঘুরে। শীতের হাত থেকে বাঁচতে উড়ালপুলের নীচে আগুন জ্বালিয়ে থামের ওপরে শুয়েছিলেন তিনি। আগুন ছড়িয়ে পড়ায় সেখান থেকে আর বেরিয়ে আসতে পারেননি। ঘটনায় আতঙ্ক ছড়িয়েছে এলাকায়।

 

বন্ধ করুন