বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Chhatradhar Mahato: আদালতে হাজিরা দেওয়ার আগেই অসুস্থ ছাত্রধর মাহাতো, ভর্তি ঝাড়গ্রাম হাসপাতালে
ছত্রধর মাহাতো। ফাইল ছবি

Chhatradhar Mahato: আদালতে হাজিরা দেওয়ার আগেই অসুস্থ ছাত্রধর মাহাতো, ভর্তি ঝাড়গ্রাম হাসপাতালে

  • জানা গিয়েছে, ছত্রধরের হৃদযন্ত্রের সমস্যা রয়েছে এবং পিঠে ব্যথা রয়েছে। এছাড়া রয়েছে শ্বাসকষ্ট। তা বেড়ে যাওয়ায় তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। ছত্রধরের আইনজীবী কৌশিক সিনহা জানান, আদালতের নির্দেশ অনুযায়ী আজ ছত্রধরের হাজিরা দেওয়ার কথা ছিল।

আদালতে হাজিরা দেওয়ার আগেই অসুস্থ হয়ে পড়লেন জনসাধারণ কমিটির প্রাক্তন নেতা তথা তৃণমূলের রাজ্য সম্পাদক ছত্রধর মাহাতো। গতকাল রাতে তিনি অসুস্থ বোধ করায় তাঁকে ঝাড়গ্রাম সুপারস্পেশালিটি হাসপাতালে ভর্তি করা হয়। আদালতে অন্তবর্তী জামিন পেয়ে কয়েকদিনের জন্য তিনি বাড়িতেই ছিলেন। আজ তাঁর কলকাতার এনআইএ আদালতে হাজিয়ে দেওয়ার কথা ছিল। কিন্তু, তার আগেই তিনি অসুস্থ হয়ে পড়লেন। ফলে আদালতে তাঁর হাজিরা দেওয়া হল না।

জানা গিয়েছে, ছত্রধরের হৃদযন্ত্রের সমস্যা রয়েছে এবং পিঠে ব্যথা রয়েছে। এছাড়া রয়েছে শ্বাসকষ্ট। তা বেড়ে যাওয়ায় তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। ছত্রধরের আইনজীবী কৌশিক সিনহা জানান, আদালতের নির্দেশ অনুযায়ী আজ ছত্রধরের হাজিরা দেওয়ার কথা ছিল। কিন্তু, তিনি এখন হাসপাতালে ভর্তি রয়েছেন। সে বিষয়টি আদালতে জানানো হবে। সেই অনুযায়ী কাজ করবেন তার মক্কেল। তিনি আরও জানান, এর আগে আদালত যা নির্দেশ দিয়েছিল সেই নির্দেশ ছত্রধর অক্ষরে অক্ষরে পালন করেছেন।

প্রসঙ্গত, ছত্রধরের দুই ছেলের বিয়ের অনুষ্ঠান ছিল। সেই অনুষ্ঠানে যোগ দেওয়ার জন্যই তিনি অন্তর্বর্তী জামিনে বাড়ি এসেছিলেন। বুধবার ঝাড়গ্রাম জেলার লালগড়ের আমলিয়া গ্রামে প্রীতিভোজের অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। সেই অনুষ্ঠানে তিনিও উপস্থিত ছিলেন। এরপর গতকাল বিকেলে তিনি অসুস্থ বোধ করায় তাঁকে ঝাড়গ্রাম সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি করা হয়। ২ জুলাই থেকে ৮ জুলাই পর্যন্ত তাঁকে শর্তাধীন অন্তর্বর্তী জামিন দিয়েছিল এনআইএ আদালত।

বন্ধ করুন