বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > East Burdwan: মর্মান্তিক দুর্ঘটনা! খেলতে গিয়ে গলায় ফাঁস লেগে মৃত্যু ৭ বছরের শিশুর
গলায় ফাঁস লেগে মৃত্যু শিশুর। (ছবিটি প্রতীকী, ডিপিএ/ডয়চে ভেলে)

East Burdwan: মর্মান্তিক দুর্ঘটনা! খেলতে গিয়ে গলায় ফাঁস লেগে মৃত্যু ৭ বছরের শিশুর

  • স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মা-বাবার সঙ্গে ওই বাড়িতে থাকত রাজদীপ। ঘটনাচক্রে গতকাল বাড়িতে মা ও বাবা কেউই ছিল না। তারা দুজনেই চাষের কাজের জন্য মাঠে গিয়েছিলেন। বাড়ি ফাঁকা দেখে দড়ি নিয়ে খেলছিল রাজদীপ। তখনই কোনওভাবে তার গলায় ফাঁস লেগে যায়।

খেলতে গিয়ে মর্মান্তিক ঘটনা ঘটল। দড়ির সঙ্গে গলায় ফাঁস লেগে মৃত্যু হল শিশুর। ঘটনাটি পূর্ব বর্ধমানের আউশগ্রামের গোপীনাথবাটি এলাকায়। এমন মর্মান্তিক ঘটনায় শোকের ছায়া নেমেছে গোটা এলাকায়। মৃত শিশুর নাম রাজদীপ বাগদি (৭)। তাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা মৃত ঘোষণা। মৃত শিশুর ময়নাতদন্তের জন্য দেহ মর্গে পাঠিয়েছে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মা-বাবার সঙ্গে ওই বাড়িতে থাকত রাজদীপ। ঘটনাচক্রে গতকাল বাড়িতে মা ও বাবা কেউই ছিল না। তারা দুজনেই চাষের কাজের জন্য মাঠে গিয়েছিলেন। বাড়ি ফাঁকা দেখে দড়ি নিয়ে খেলছিল রাজদীপ। তখনই কোনওভাবে তার গলায় ফাঁস লেগে যায়। প্রতিবেশীরা জানিয়েছেন, বাংলা আবাস যোজনায় তাদের বাড়ি তৈরি হচ্ছিল। সেই নির্মীয়মাণ বাড়িতে অনেক দড়ি ঝুলছিল। ওইদিন কোনও বন্ধুকে না পেয়ে সে একাই দড়ি নিয়ে খেলছিল। তা নিয়ে খেলতে গিয়েই ঘটে বিপত্তি। দড়ির সঙ্গে গলায় ফাঁস লেগে যায়। সেই সময় ঘটনাস্থলে কেউ না থাকায় তাকে আর বাঁচানো সম্ভব হয়নি। ফলে সেখানেই তার মৃত্যু হয়।

এদিকে পরিবারের সদস্যরা বাড়িতে ফিরে ছেলেকে ঝুলন্ত অবস্থায় দেখে তড়িঘড়ি উদ্ধার করে নিয়ে যায় বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে। সেখানে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। এদিকে মৃত্যুর খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় গুসকরা ফাঁড়ির পুলিশ। এই ঘটনায় পুলিশ অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করেছে। সত্যি সত্যি ওই শিশুর মৃত্যু গলায় ফাঁস লেগে মৃত্যু হয়েছিল নাকি এর পিছনে অন্য কোনও কারণ রয়েছে তা খতিয়ে দেখতে মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ। একমাত্র সন্তানের মৃত্যুতে শোকে পাথর শিশুর বাবা মা।

বন্ধ করুন