বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > চতুর্থ শ্রেণির ছাত্রীকে যৌন নির্যাতনের অভিযোগ, উস্থিতে গ্রেফতার প্রধান শিক্ষক

চতুর্থ শ্রেণির ছাত্রীকে যৌন নির্যাতনের অভিযোগ, উস্থিতে গ্রেফতার প্রধান শিক্ষক

ধৃত প্রধান শিক্ষক আনারুল হোসেন সরদার

সম্প্রতি স্কুলের চতুর্থ শ্রেণীর এক ছাত্রী পরিবারের লোকজনকে জানায় প্রধান শিক্ষক আনারুল হোসেন সরদার তার সঙ্গে আশালীন আচরণ করেছেন। গত মঙ্গলবার ওই ছাত্রীর পরিবারের লোকজন উস্থি থানায় আনারুল হোসেন সরদার বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেন।

চতুর্থ শ্রেণির ছাত্রীদের যৌন নির্যাতনের অভিযোগে গ্রেফতার হলেন প্রাথমিক স্কুলের প্রধান শিক্ষক। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার উস্থি থানার মহেশ্বরা প্রগতি সংঘ এফপি স্কুলে। ধৃত প্রধান শিক্ষক আনারুল হোসেন সরদার। অভিভাবকদের দাবি, আগেও এই কাজ করেচেন তিনি।

নির্যাতিত ছাত্রীর অভিভাবকদের অভিযোগ, প্রধান শিক্ষক মাঝেমাঝেই স্কুলের ছাত্রীদেরকে যৌন নির্যাতন করেন। সম্প্রতি স্কুলের চতুর্থ শ্রেণীর এক ছাত্রী পরিবারের লোকজনকে জানায় প্রধান শিক্ষক আনারুল হোসেন সরদার তার সঙ্গে আশালীন আচরণ করেছেন। গত মঙ্গলবার ওই ছাত্রীর পরিবারের লোকজন উস্থি থানায় আনারুল হোসেন সরদার বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেন।

পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে, স্কুলের একাধিক ছাত্রীকে যৌন নির্যাতনের অভিযোগ উঠেছে প্রধান শিক্ষক আনারুল হোসেন সরদারের বিরুদ্ধে।

গত মঙ্গলবার চতুর্থ শ্রেণির ওই নির্যাতিত ছাত্রীর পরিবার প্রধান শিক্ষকের বিরুদ্ধে থানায় অভিযোগ জানায়। পুলিশ ঘটনার তদন্তে নেমে স্কুলের প্রধান শিক্ষককে গ্রেফতার করেছে। ধৃত শিক্ষক আনারুল হোসেন সরদারের বিরুদ্ধে পকসো আইনে মামলা রুজু করে বুধবার তাকে ডায়মন্ড হারবার এসিজেএম আদালতে পেশ করে উস্থি থানার পুলিশ।

 

বন্ধ করুন