বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > প্রাক্তন কাউন্সিলারকে লক্ষ্য করে ‘‌চোর’‌ স্লোগান, তৃণমূলের কার্যালয়ে অশান্তি
 (ছবিটি প্রতীকী, সৌজন্য পিটিআই)

প্রাক্তন কাউন্সিলারকে লক্ষ্য করে ‘‌চোর’‌ স্লোগান, তৃণমূলের কার্যালয়ে অশান্তি

কোচবিহারের জেলা সভানেত্রী মহুয়া গোপ জানান, ‘‌দলের নির্বাচন কমিটি সহ জেলার গুরুত্বপূর্ণ নেতৃত্বের সর্বসম্মতিক্রমে প্রাক্তন সিপিএম কাউন্সিলার প্রমোদ মণ্ডলকে দলে যোগদান করানো হয়েছে।

জলপাইগুড়িতে প্রাক্তন সিপিএম কাউন্সিলার তৃণমূলে যোগ দিতে গিয়েছিলেন দলীয় কার্যালয়ে। হাজির ছিলেন তৃণমূলের জেলা সভানেত্রী। জেলা সভানেত্রীর সামনেই প্রাক্তন কাউন্সিলারের যোগদান নিয়ে বিক্ষোভ দেখাল তৃণমূলেরই একাংশ। প্রাক্তন কাউন্সিলারকে লক্ষ্য করে ভেসে এল ‘‌চোর’‌ স্লোগান।

জানা যাচ্ছে, জলপাইগুড়ি পুরসভায় দুই দশকেরও বেশি সময় ধরে কাউন্সিলার ছিলেন প্রমোদ মণ্ডল। পুরসভার প্রাক্তন বিরোধী দলনেতাও ছিলেন তিনি। এদিন প্রমোদবাবু যখন জলপাইগুড়ি তৃণমূল কার্যালয়ে নতুন দলে যোগ দিতে যান তখন তাঁকে উদ্দেশ্য করেই বিক্ষোভ দেখাতে থাকেন তৃণমূলেরই একটি গোষ্ঠী। তবে এই বিক্ষোভের মধ্যেই নিজের ঘর থেকে বেরিয়ে এসে প্রমোদ মণ্ডলের হাতে দলীয় পতাকা তুলে দেন জলপাইগুড়ির জেলা সভানেত্রী মহুয়া গোপ। এদিনের যোগদান পর্বে হাজির ছিলেন জেলা ও সদর ব্লকের অন্যান্য তৃণমূল নেতা।

তৃণমূলে যোগদান করে প্রমোদ মণ্ডল জানান, ‘‌পুরসভার ৯ নম্বর ওয়ার্ডের সব মানুষকে সাড়া দিয়ে ও মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়ন কর্মযজ্ঞে সামিল হতে তৃণমূলে যোগদান করেছি।’‌ এদিনের এই বিক্ষোভ প্রসঙ্গে কোচবিহারের জেলা সভানেত্রী মহুয়া গোপ জানান, ‘‌দলের নির্বাচন কমিটি সহ জেলার গুরুত্বপূর্ণ নেতৃত্বের সর্বসম্মতিক্রমে প্রাক্তন সিপিএম কাউন্সিলার প্রমোদ মণ্ডলকে দলে যোগদান করানো হয়েছে। যোগদানের সময় যারা দলীয় কার্যালয়ের মধ্যে অশান্তি ঘটালো, তাঁদের বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেওয়া হবে।’‌

বন্ধ করুন