বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Husband murdred wife: বাধা দিয়েও মাকে বাঁচাতে পারেনি, সেই নাবালক ছেলের সাক্ষীতেই দোষী সাব্যস্ত খুনি বাবা

Husband murdred wife: বাধা দিয়েও মাকে বাঁচাতে পারেনি, সেই নাবালক ছেলের সাক্ষীতেই দোষী সাব্যস্ত খুনি বাবা

বাধা দিয়েও মাকে বাঁচাতে পারেনি, নাবালক ছেলের সাক্ষীতেই দোষী সাব্যস্ত খুনি বাবা

২০২২ সালের ১২ এপ্রিল বিচারকের কাছে বাবার বিরুদ্ধে গোপন জবানবন্দি দেয় সেই নাবালক ছেলে। এর আগে ৬ বছর বয়সেও সে গোপন জবানবন্দি দিয়েছিল বিচারকের সামনে। আর পরে ১৩ বছর বয়সে ফের সাক্ষী দেয়। ঘটনায় মোট ১২ জনের সাক্ষ্য গ্রহণ করা হয়। 

বিবাহ বহির্ভূত সম্পর্কের জেরে স্ত্রীকে শ্বাসরোধ করে খুন করেছিল স্বামী। আর সেই খুনের প্রত্যক্ষদর্শী ছিল তাদের দুই সন্তান। সেই খুনের মামলায় নাবালক ছেলের সাক্ষীর ভিত্তিতে বাবাকে দোষী সাব্যস্ত করল আদালত। বুধবার চুঁচুড়া আদালত ধনিয়াখালি থানার অন্তর্গত জামাইবাটি কাপগাছি গ্রামের বাসিন্দা সেখ নজিবুলকে দোষী সাব্যস্ত করে। বৃহস্পতিবার এই মামলায় সাজা ঘোষণা করবেন বিচারক।

আরও পড়ুন: অন্ত্বঃসত্ত্বা স্ত্রীকে শ্বাসরোধ করে খুন! স্বামীকে ধরে পেটালেন গ্রামবাসীরা

কী ঘটেছিল?

মামলার বয়ান অনুযায়ী, নজিবুল তার স্ত্রী সাবিনা বেগমকে খুন করেছিল ২০১৫ সালের ২৫ অগস্ট । ধনিয়াখালিরই চক-সুলতান গ্রামের বাসিন্দা ছিলেন সাবিনা। তাঁর সঙ্গে নজিবুলের বিয়ে হয়েছিল ২০০৬ সালে। পরে তাদের দুই সন্তান হয়। এক ছেলে ও এক মেয়ে রয়েছে তাদের। তবে বিয়ের কয়েক বছর পরে গ্রামের এক মহিলার সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়ে নজিবুল। এই নিয়ে নজিবুলের সঙ্গে তার স্ত্রীর অশান্তি নিত্যদিন লেগেই থাকত। তবে ২০১৫ সালের ২৫ অগস্টে তাদের সেই অশান্তি চরম আকার নেয়। ওই রাতে বালিশ চাপা দিয়ে স্ত্রীকে শ্বাস রোধ করে খুন করে নজিবুল। আর ঘটনার সময় তার দুই সন্তান সেখানে উপস্থিত ছিল। 

শুধু তাই নয়, যে নাবালক ছেলের সাক্ষীর ভিত্তিতে আদালত নজিবুলকে দোষী সাব্যস্ত করেছে সেই সময় তার বয়স ছিল মাত্র ৬ বছর। মাকে খুন করতে দেখে তখন বাবাকে বাধা দেওয়ার চেষ্টা করেছিল সে। কিন্তু, বয়সে তখন ছোট হওয়ায় মাকে বাঁচাতে পারেনি। পরে সাবিনার বাবা মতিয়ার রহমানের অভিযোগের ভিত্তিতে নজিবুলকে গ্রেফতার করে ধনিয়াখালি থানার পুলিশ।  ২০১৫ সালের ২৩ ডিসেম্বর সেই মামলায় চার্জশিট পেশ করে পুলিশ। অভিযুক্তের বিরুদ্ধে খুন সহ একাধিক ধারা দেওয়া হয়। মামলা চলে নিম্ন আদালতে। 

২০২২ সালের ১২ এপ্রিল বিচারকের কাছে বাবার বিরুদ্ধে গোপন জবানবন্দি দেয় সেই নাবালক ছেলে। এর আগে ৬ বছর বয়সেও সে গোপন জবানবন্দি দিয়েছিল বিচারকের সামনে। আর পরে ১৩ বছর বয়সে ফের সাক্ষী দেয়। ঘটনায় মোট ১২ জনের সাক্ষ্য গ্রহণ করা হয়। অবশেষে বুধবার হুগলি জেলা আদালতের তৃতীয় অতিরিক্ত দায়রা বিচারক কৌস্তব মুখোপাধ্যায় সেখ নজিবুলকে দোষী সাব্যস্ত করেন। চুঁচুড়া আদালতের সরকারি আইনজীবী শঙ্কর গঙ্গোপাধ্যায় জানিয়েছেন, খুনের মামলায় দোষী ব্যক্তির যাবজ্জীবন অথবা ফাঁসির সাজা হতে পারে। যদিও নজিবুল অবশ্য খুনের কথা এখনও স্বীকার করেনি। 

বাংলার মুখ খবর

Latest News

‘১৫ মিনিট লাগবে…..’, DA মামলার শুনানিতে ঠিক কী হল? সামনে এল তথ্য! কবে ফের উঠবে? চুপিচুপি বিয়ে শোভন-সোহিনীর! ছিলেন সৌরভ-দর্শনা, টলিউড থেকে আর কারা নিমন্ত্রিত এগিয়ে এসে ঝামেলা মিটিয়েছিল গম্ভীর, কোহলি নয়- চাঞ্চল্যকর দাবি ভারতের প্রাক্তনীর আজ কারা প্রেম জীবনে হতাশ বোধ করবেন? দেখে নিন এক নজরে কী বলছে আজকের প্রেম রাশিফল মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৬ জুলাইয়ের রাশিফল পাকিস্তানে যেতে দিচ্ছে না ভারত সরকার, তার লিখিত প্রমাণ দাও,BCCI-কে বলতে পারে PCB কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৬ জুলাইয়ের রাশিফল মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৬ জুলাইয়ের রাশিফল ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৬ জুলাইয়ের রাশিফল বৃশ্চিক রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৬ জুলাইয়ের রাশিফল

T20 WC 2024

কোহলি, রোহিতদের অভাব কারা পূরণ করতে পারেন? রাঠোর আশাবাদী ভবিষ্যতের তারকাদের নিয়ে কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.