বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > মঙ্গলকোটে তৃণমূল নেতা খুনের কিনারা, একমাসের মধ্যে গ্রেফতার মূলচক্রী

মঙ্গলকোটে তৃণমূল নেতা খুনের কিনারা, একমাসের মধ্যে গ্রেফতার মূলচক্রী

তদন্তভার নিল সিআইডি। ছবি সৌজন্য–এএনআই।

তদন্তে নেমে জানা গিয়েছে, খুনের মামলায় অন্যতম অভিযুক্ত রফিক। এই খুনের ছক সে তৈরি করেছিল।

প্রায় একমাসের মধ্যে খুনের কিনারা করল সিআইডি। মঙ্গলকোটে তৃণমূল কংগ্রেস নেতা অসীম দাস খুনের মামলায় গ্রেফতার হল মূলচক্রী। গোটা খুনের পরিকল্পনা করা ধৃতের নাম রফিক শেখ। গুসকরা থেকে সিআইডি তাকে গ্রেফতার করে। তদন্তে নেমে জানা গিয়েছে, খুনের মামলায় অন্যতম অভিযুক্ত রফিক। এই খুনের ছক সে তৈরি করেছিল।

সিআইডি সূত্রে খবর, জেরায় স্বীকার করেছে খুনের দিন ঘটনাস্থলের কাছেই ছিল রফিক শেখ। খুনের জন্য আরও একজনকে নিয়োগ করা হয়েছিল। দূর থেকে রফিক গোটা বিষয়টি মনিটরিং করছিল। ‘অপারেশন সাকসেস’ হওয়ার পরেই সে এলাকা ছাড়ে। বেশ কিছুদিন বাইরে গা–ঢাকা দেয়। তারপরে এক আত্মীয়ের বাড়িতে আশ্রয় নেয়। কিন্তু শেষরক্ষা হলো না।

উল্লেখ্য, গত ১৬ জুলাই মঙ্গলকোটে তৃণমূল কংগ্রেস নেতা অসীম দাস খুনের ঘটনার তদন্তভার হাতে নেয় সিআইডি। হোমিসাইড শাখার তদন্তকারীরা এলাকায় পরিদর্শন করেন। সিআইডি তদন্তভার হাতে নেওয়ার ঠিক একসপ্তাহ আগেই খুন হন তৃণমূল কংগ্রেস নেতা অসীম দাস। মঙ্গলকোটের তৃণমূল কংগ্রেস নেতা অসীম দাস বিকেলে মোটরবাইকে করে কাসেমবাজারে যান। সেখান থেকে তিনি নিজের বাড়ি লাখুড়িয়াতে মোটরবাইকে করে ফিরছিলেন। তখন পেছন থেকে তাঁকে ‘দাদা’ বলে ডাকে দুষ্কৃতীরা। গাড়ি থামিয়ে পেছনে ঘুরতেই অসীমবাবুকে গুলি করা হয়। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর।

সিআইডি’‌র অনুমান, সুপারি কিলার নিয়োগ করে খুন করা হয়েছে তৃণমূল কংগ্রেস নেতাকে। তদন্তভার হাতে নেওয়ার একমাসের মধ্যেই গ্রেফতার করা হল মূলচক্রীকে। রফিককে জেরা করে খুনের উদ্দেশ্য জানার চেষ্টা করা হচ্ছে। এই রফিক আদৌ সুপারি কিলার হিসাবে কাজ করতেন নাকি নেপথ্যে রাজনৈতিক সক্রিয়তা রয়েছে তা খতিয়ে দেখছেন তদন্তকারীরা।

বাংলার মুখ খবর

Latest News

‘‌এদের দিয়ে শৌচালয়টাও পরিষ্কার করাবেন’‌, সুভাষকে কড়া ভাষায় নিশানা করলেন অভিষেক নতুন হেয়ারস্টাইলে ফ্রেশ লুকে নতুন মা অনুষ্কা, ভাইরাল ছবি অধিকাংশ সিরিয়ালই বন্ধ হয় জলদি, ৭০০ পার করা অনুরাগের ছোঁয়া নিয়ে কী বললেন ‘সূর্য’? Video: ছিলেন নিখোঁজ! বাংলাদেশের MP আনোয়ারুল আজিমের মৃতদেহ উদ্ধার নিউটাউনে! Video: OBC রিজার্ভেশন থেকে মুসলিমদের বাদ দিতে হবে এমন রায় মানবো না- মমতা রামকৃষ্ণ মিশনে হামলায় গ্রেফতার ৫, অধরা মূল অভিযুক্ত প্রদীপ রায়, পুলিশ কী বলছে? আগামিকাল কেমন কাটবে আপনার? কারা পাবেন ভাগ্যের সাহায্য? জেনে নিন ২৩ মে’র রাশিফল IPL-এ ইতিহাস কোহলির, বিশ্বের প্রথম ক্রিকেটার হিসেবে ছুঁলেন ৮ হাজারের এভারেস্ট রিঙ্কুও নাকি ভ্যাঁ করে কেঁদে ফেলেছিলেন, কবে-কখন? অকপটে জানালেন নাইট তারকা,ভিডিয়ো শুঁটকি বাটা থেকে ডাব চিঁংড়ি আরও কত কী! শ্বশুরবাড়িতে কব্জি ডুবিয়ে খেলেন অনীক!

Latest IPL News

রিঙ্কুও নাকি ভ্যাঁ করে কেঁদে ফেলেছিলেন, কবে-কখন? অকপটে জানালেন নাইট তারকা,ভিডিয়ো IPL 2024-বোলারদের স্ট্যাটস দেখি না, রানে ফিরতেই উদ্ধত মন্তব্য কোহলির নিরাপত্তা নিয়ে সংশয় নয়, কেন অনুশীলন বাতিল করে RCB, আসল কারণ জানাল আয়োজকরা শাহরুখ, গম্ভীর নয়, নাইট ড্রেসিং রুমে দাদা হিসেবে ভোকাল টনিক পাণ্ডেজির তর্ক টিপ্পনী এখন অতীত, বিরাটে মজে সুনীল গাভাসকর, বলছেন RCB ফেভারিট রিঙ্কু সিং কোথায় গেলেন! KKR-এর তারকা ব্যাটরকে নিয়ে বড় মন্তব্য করলেন মাইকেল ভন মিলে গেল KKR-কে নিয়ে গম্ভীরের ভবিষদ্বাণী! ফাইনালের জন্য দিলেন বিশেষ বার্তা আমদাবাদে জঙ্গি গতিবিধি! কোহলির নিরাপত্তা নিয়ে সংশয়ে অনুশীলন বাতিল RCB-র! আইপিএল গ্রুপ পর্যায়ে প্রথম দুইয়ে থাকা KKR,SRH-এর ক'জন যাচ্ছেন T20 বিশ্বকাপে? হঠাৎই IPL-র লাইভ শোতে ঢুকে পড়লেন SRK, চাইলেন ক্ষমা, এরপর কী হল? দেখুন ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.