বাড়ি > বাংলার মুখ > অন্যান্য জেলা > BJP বিধায়ক দেবেন্দ্রনাথ রায়ের মৃত্যু: আত্মহত্যায় প্ররোচনার অভিযোগে চার্জশিট CIDর
প্রয়াত বিধায়ক দেবেন্দ্রনাথ রায়। 
প্রয়াত বিধায়ক দেবেন্দ্রনাথ রায়। 

BJP বিধায়ক দেবেন্দ্রনাথ রায়ের মৃত্যু: আত্মহত্যায় প্ররোচনার অভিযোগে চার্জশিট CIDর

  • ধৃত নিলয় সিনহা ও মেহেবুব আলির বিরুদ্ধে আত্মহত্যায় প্ররোচনা দেওয়া ও প্রতারণার অভিযোগ আনা হয়েছে।

হেমতাবাদের বিজেপি বিধায়ক দেবেন্দ্রনাথ রায় খুনে ধৃত ২ ব্যক্তির বিরুদ্ধে চার্জশিট পেশ করল CID. ধৃত নিলয় সিনহা ও মেহেবুব আলির বিরুদ্ধে আত্মহত্যায় প্ররোচনা দেওয়া ও প্রতারণার অভিযোগ আনা হয়েছে।

গত ১৩ জুলাই সকালে হেমতাবাদে রাস্তার পাশে একটি দোকানের সামনের চালা থেকে ঝুলতে দেখায় য়ায় বিজেপি বিধায়ক দেবেন্দ্রনাথ রায়কে। সিপিএম ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছিলেন তিনি। দেবেনবাবুকে শাসকদল খুন করে ঝুলিয়ে দিয়েছে বলে অভিযোগ করে বিজেপি। পালটা তৃণমূলের দাবি ছিল, পাওনা নিয়ে বিবাবেদর জেরে অবসাদে আত্মঘাতী হয়েছেন বিধায়ক।

দেবেনবাবুর পকেট থেকে একটি সুইসাইড নোট উদ্ধার হয়েছে বলে দাবি করে পুলিশ। তাতে নিলয় ও মেয়েবুবের নাম ও ছবি রয়েছে বলে দাবি ছিল পুলিশের। ঘটনার কয়েকদিনের মধ্যেই নিলয়কে গ্রেফতার করে পুলিশ। পরে মালদা থেকে গ্রেফতার হন মেহেবুব। রাজনৈতিক শোরগোলের জেরে ততদিনে যদিও সিআইডিকে ঘটনার তদন্তভার দিয়েছে নবান্ন। 

বিধায়কের মৃত্যুতে CBI তদন্তের দাবিতে কলকাতা হাইকোর্টের দ্বারস্থ হন প্রয়াত বিধায়কের স্ত্রী চাঁদনি রায়। তবে সেই আবেদন খারিজ করে CID-কেই তদন্ত চালিয়ে যাওয়ার নির্দেশ দেয় আদালত। 

 

বন্ধ করুন