বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Murder: পুরুলিয়ায় বাবা–ছেলের খুনের ঘটনার কিনারা করল সিআইডি, জালে তিন দুষ্কৃতী

Murder: পুরুলিয়ায় বাবা–ছেলের খুনের ঘটনার কিনারা করল সিআইডি, জালে তিন দুষ্কৃতী

পুরুলিয়া জোড়া খুনের কিনারা করল সিআইডি।

ধৃতরা খুনের আগে রেইকি করেছিল। তাদের মনে হয়েছিল, পেট্রল পাম্পের ম্যানেজার বাড়ি যাওয়ার পথে টাকা নিয়ে যান। তাই তাঁদের টার্গেট করা হয়েছিল। সেই মতো পরিকল্পনা ছকে সেখানে লুকিয়ে ছিল দুষ্কৃতীরা। পেট্রল পাম্প থেকে বেরিয়ে নির্জন এলাকায় পৌঁছতেই খুন করা হয় তাঁদের। আর লুট করা হয় টাকা, মোবাইল–সহ সরঞ্জাম।

পুরুলিয়ায় বাবা–ছেলেকে একসঙ্গে খুন করা হয়েছিল। সেই খুনের নেপথ্যে ছিল ডাকাতি। পেট্রল পাম্প থেকে বাড়ির ফেরার পথে বাবা মদন পাণ্ডে এবং ছেলে কানাই পাণ্ডেকে খুন করে দুষ্কৃতীরা। গত ৯ জুলাই এই ঘটনা ঘটেছিল পুরুলিয়া মফস্বল থানার কানালি গ্রামে। সেই ঘটনার কিনারা করল সিআইডি। আর গ্রেফতার করা হল অভিযুক্তদের।

ঠিক কী ঘটেছিল পুরুলিয়ায়?‌ পুরুলিয়া কানালি গ্রামের অদূরে বাবা–ছেলেকে খুন করা হয়েছিল। পুরুলিয়া জেলা পুলিশ এবং সিআইডির যৌথ উদ্যোগে ধানবাদ–জামশেদপুর ৩২ নম্বর জাতীয় সড়কের টোল প্লাজায় ব্যবহৃত সিসিটিভির ফুটেজ খতিয়ে দেখা হয়। তারপর তিনজনকে গ্রেফতার করা হয়। পুরুলিয়া জেলা পুলিশকে তদন্তে সহায়তা করে ৬ দিনের মাথায় জোড়া খুনের কিনারা করল সিআইডি। সিআইডি সূত্রে খবর, ধৃতরা নিহত বাবা–ছেলের কাছ থেকে ১২ হাজার টাকা লুট করেছিল।

সিআইডি’‌র থেকে কী জানা যাচ্ছে?‌ সিআইডি সূত্রে খবর, ধৃতদের নাম মাণ্ডিল বেদ, মনই বেদ, দীনেশ বেদ। মাণ্ডিল–মনয় দুই ভাই। এদের বাড়ি ধানবাদে। সিসিটিভি ফুটেজে এই তিনজনের ভিডিয়ো পাওয়া যায়। এদের টাওয়ার লোকেশন ট্র্যাক করে আসানসোলের চিত্তরঞ্জন এলাকার ঝাড়খণ্ড লাগোয়া চুরুলিয়া থেকে সিআইডি গ্রেফতার করা হয়। আজ, শনিবার ধৃতদের পুরুলিয়া আদালতে তোলা হবে।

আর কী জানা যাচ্ছে?‌ ধৃতরা খুনের আগে রেইকি করেছিল। তাদের মনে হয়েছিল, পেট্রল পাম্পের ম্যানেজার বাড়ি যাওয়ার পথে টাকা নিয়ে যান। তাই তাঁদের টার্গেট করা হয়েছিল। সেই মতো পরিকল্পনা ছকে সেখানে লুকিয়ে ছিল দুষ্কৃতীরা। পেট্রল পাম্প থেকে বেরিয়ে নির্জন এলাকায় পৌঁছতেই খুন করা হয় তাঁদের। আর লুট করা হয় টাকা, মোবাইল–সহ সরঞ্জাম।

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

এটাই ধোনির শেষ মরশুম নয়! আরও IPL খেলবেন ধোনি, বড় আপডেট বন্ধুর TMC বারবার মাঠে নামার চ্যালেঞ্জ ছুড়েছে, এবার......, বললেন বিচারপতি গঙ্গোপাধ্যায় আউট দিতেই অশ্লীলতা, গালাগালাজ, খুনেরও হুমকি আম্পায়ারকে, বিস্ফোরক অভিযোগ ময়দানে বিয়ের জন্য চাপ? আত্মহত্য়া যুবকের, গ্রেফতার অসমের রূপান্তরকামী বিচারপতি ত্রিগ্রহী যোগে এই ৩ রাশি পাবে শুভ ফলাফল, দেখুন সাপ্তাহিক ট্যারো রাশিফল ‘‌আমার অন্তর বলছে সময় শেষ হয়েছে’‌, পদত্যাগের কারণ জানালেন বিচারপতি গঙ্গোপাধ্যায় 'আমারও চাই!' অনন্তের ১৪ কোটির ঘড়ি দেখেই বায়না জুড়লেন মার্ক জুকারবার্গ! তারপর? কম টিআরপি! বারবার স্লট হারা, অসময়ে শেষ স্টার জলসার জনপ্রিয় মেগা, কাঁদালেন নায়িকা '২০২৬-তে মুখ্যমন্ত্রী হওয়াই লক্ষ্য জাস্টিস গঙ্গোপাধ্যায়ের', আয়নায়…, দাবি বাবুলের ‘ওদের জঙ্গি বলব না, ওরা দেশপ্রেমিক,’ প্রাক্তন আলফা ক্যাডারদের পাশে অসমের সিএম

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.