বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > শিশু পাচারকাণ্ডের তদন্তে বাঁকুড়ায় যাচ্ছে CID-অ্যান্টি হিউম্যান ট্র্যাফিকিং দল
তদন্তভার নিল সিআইডি। ছবি সৌজন্য–এএনআই।
তদন্তভার নিল সিআইডি। ছবি সৌজন্য–এএনআই।

শিশু পাচারকাণ্ডের তদন্তে বাঁকুড়ায় যাচ্ছে CID-অ্যান্টি হিউম্যান ট্র্যাফিকিং দল

সিআইডির অ্যান্টি হিউম্যান ট্রাফিকিং বিভাগের ৫ সদস্যের একটি বিশেষ দল বাঁকুড়ার উদ্দেশ্যে রওনা দেবে।

এবার বাঁকুড়ার শিশুপাচার কাণ্ডের তদন্ত করবে সিআইডি। কালাপাথরের জহর নবোদয় বিদ্যালয়ের শিশু পাচারের ঘটনার তদন্তের ভার নিয়েছে রাজ্যের তদন্তকারী সংস্থা। শুক্রবার সিআইডির অ্যান্টি হিউম্যান ট্র্যাফিকিং বিভাগের ৫ সদস্যের একটি বিশেষ দল বাঁকুড়ার উদ্দেশে রওনা দেবে। 

সিআইডি সূত্রে জানা গিয়েছে, সেখানে পৌঁছে এই দলটি আগে যাবে বাঁকুড়া থানায়। সেখান থেকে ওই স্কুলে যাবে। ঘটনাস্থলে পৌঁছে প্রত্যক্ষদর্শীদের বয়ান রেকর্ড করা হবে। তারপর ঘটনার পুনর্নিমাণ করবেন তাঁরা। যদিও এই ঘটনায় ধৃতেরা এখনও পর্যন্ত পুলিশি হেফাজতে রয়েছে। তাদের নিজেদের হেফাজতে নিয়ে জেরা করার কথা রয়েছে তদন্তকারী অফিসারদের।

ইতিমধ্যেই এই স্কুলের অভিযুক্ত অধ্যক্ষকে দফায় দফায় জেরা করে চাঞ্চল্যকর তথ্য উঠে এসেছে পুলিশের হাতে। অভিযুক্তের বিরুদ্ধে একাধিক বেআইনি কার্যকলাপ চালানোর তথ্য পেয়েছে পুলিশ। তদন্ত যত এগোচ্ছে, এই স্কুলের শিশুদের পাচারের তত্ত্ব ততই জোরালো হচ্ছে। এই ঘটনায় এখনও পর্যন্ত ৯ জন অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। তবে ধৃতদের জেরা করেও এখনও পর্যন্ত পুলিশের কাছে স্পষ্ট হয়নি যে, এই শিশুদের কোথায় কীভাবে কাদের কাছে পাচার করত এই চক্র। সেই দিকটাই এবার খতিয়ে দেখবে সিআইডি।

বন্ধ করুন