বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ডাল মে কুছ কালা হ্যায়! শুভেন্দুর দেহরক্ষীর মৃত্যুর তদন্তে পরিবারের বয়ান নিল CID
শুভেন্দু অধিকারী এবং শুভব্রত চক্রবর্তী
শুভেন্দু অধিকারী এবং শুভব্রত চক্রবর্তী

ডাল মে কুছ কালা হ্যায়! শুভেন্দুর দেহরক্ষীর মৃত্যুর তদন্তে পরিবারের বয়ান নিল CID

  • সোমবার মহিষাদলে শুভব্রতর বাড়িতে জান সিআইডির তদন্তকারী দলের ৪ জন সদস্য।

শুভেন্দু অধিকারীর দেহরক্ষী শুভব্রত চক্রবর্তীর রহস্যমৃত্যুর ঘটনার তদন্তভার তুলে দেওয়া হয়েছে সিআইডির হাতে। তদন্তভার পেতেই কাজে লেগে পড়েছে সিআইডি। সেই ঘটনায় ঠিক কী হয়েছিল, তা জানতে মহিষাদলে গিয়ে শুভব্রতর পরিবারের বয়ান রেকর্ড করল সিআইডি। ইতিমধ্যেই এই ঘটনায় নাম জড়িয়েছে বর্তমানে রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর। শুভব্রতর স্ত্রী সূপর্ণা কাজ্ঞিলাল চক্রবর্তীর দায়ের করা অভিযোগে শুভেন্দুর প্রভাবের উল্লেখ রয়েছে। সরাসরি শুভেন্দুর দিকে আঙুল অবশ্য তোলা হয়নি। তাও তদন্তের বিষয়ে বিশদ জানতে শুভেন্দুকে তলব করা হতে পারে বলে সিআইডি সূত্রে খবর মিলেছে।

সোমবার মহিষাদলে শুভব্রতর বাড়িতে জান সিআইডির তদন্তকারী দলের ৪ জন সদস্য। দুপুর দেড়টা থেকে সঙ্গে সন্ধ্যা ৬টা পর্যন্ত পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলেন তাঁরা। বয়ান ভিডিয়ো রেকর্ড করা হয়েছে। পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলে ওই দিন সঠিক ঠিক কী ঘটেছিল তা জানার চেষ্টা করা হয়েছে। ঘটনা সম্পর্কে বেশ কিছু তথ্য সিআইডির হাতে এসেছে।

এদিকে এই ঘটনার তদন্ত সিআইডিকে দেওয়া নিয়ে আপত্তি জানিয়েছিলেন রাজ্যের বিরোধী দলনেতা। তিনি বলেন, 'রাজনৈতিক প্রতিহিংসার কারণেই এই মৃত্যুর তদন্তভার দেওয়া হয়েছে সিআইডিকে।' মৃত্যুর তিনবছরের মাথায় কেন সিআইডি তদন্তে নেমেছে তা নিয়েও প্রশ্ন তোলেন শুভেন্দু।

এদিকে সিআইডি তদন্ত নিয়ে শুভেন্দুর আপত্তির পালটা তোপ দেগেছেন তৃণমূল নেত্রী কাকলি ঘোষ দস্তিদার। তাঁর বক্তব্য, 'দুর্ঘটনা কিংবা কোনও অপরাধ সংগঠিত হওয়ার পর যদি অনেকটা সময় পেরিয়েও যায়, তাহলেও তদন্ত হতে পারে। শুভেন্দু অধিকারীর তদন্তে আপত্তি কোথায়? তাহলে ডাল মে কুছ কালা হ্যায়, সেই কালা কি হ্যায়,তার জন্যই তদন্ত হওয়া দরকার। আমরা চাইব,সত্য উদঘাটন হোক।'

বন্ধ করুন