বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > মঙ্গলকোটে তৃণমূল নেতা খুনের তদন্তভার নিল CID
শুক্রবার ঘটনাস্থল ঘুরে দেখছেন সিআইডির গোয়েন্দারা। 
শুক্রবার ঘটনাস্থল ঘুরে দেখছেন সিআইডির গোয়েন্দারা। 

মঙ্গলকোটে তৃণমূল নেতা খুনের তদন্তভার নিল CID

  • শুক্রবার ওই ঘটনার তদন্তে মঙ্গলকোটের শিহড় গ্রামে ঘটনাস্থলে পৌঁছয় সিআইডির কর্তারা। সেখা দীর্ঘক্ষণ নানা তথ্যপ্রমাণ সংগ্রহ করেন। ঘটনাস্থলের ছবি তোলেন তাঁরা।

মঙ্গলকোটে তৃণমূলের অঞ্চল সভাপতি অসীম দাস খুনের ঘটনার তদন্তভার নিল CID। শুক্রবার তদন্তের দায়িত্ব নিয়ে মঙ্গলকোট থানা ও ঘটনাস্থল ঘুরে দেখেন CID-র গোয়েন্দারা। এই ঘটনায় ইতিমধ্যে ২ তৃণমূল নেতাকে গ্রেফতার করেছে SIT.

গত সোমবার সন্ধ্যায় মঙ্গলকোটের লাখুটিয়া এলাকার অঞ্চল সভাপতি অসীম দাসকে খুব কাছ থেকে গুলি করে খুন করে আততায়ীরা। কয়েক ঘণ্টার মধ্যে ওই ঘটনার তদন্তে SIT গঠন করে রাজ্য সরকার। ঘটনায় বুধবার সাবুন শেখ ও সামু শেখ নামে ২ তৃণমূল কর্মীকে গ্রেফতার করেন তদন্তকারীরা। এর পর ঘটনার তদন্তভার CIDকে দেয় রাজ্য প্রশাসন।

শুক্রবার ওই ঘটনার তদন্তে মঙ্গলকোটের শিহড় গ্রামে ঘটনাস্থলে পৌঁছয় সিআইডির কর্তারা। সেখা দীর্ঘক্ষণ নানা তথ্যপ্রমাণ সংগ্রহ করেন। ঘটনাস্থলের ছবি তোলেন তাঁরা। এর পর তাঁরা চলে যান মঙ্গলকোট থানায়। সেখানে SIT-র আধিকারিকদের থেকে তদন্তের নথি সংগ্রহ করেন। সঙ্গে ভিডিয়োগ্রাফি করেন অসীমবাবুর মোটরসাইকেলটির।

মঙ্গলকোটে তৃণমূল নেতা খুনে তৃণমূলেরই ২ কর্মীর গ্রেফতারিতে নতুন করে চাঞ্চল্য ছড়িয়েছে। পরিবারের দাবি অসীমবাবুকে খুন করেছে দলেরই একাংশ। তোলাবাজি ও সিন্ডিকেটের বিরোধিতা করায় আগে থেকেই দলের একটি গোষ্ঠীর নিশানায় ছিলেন তিনি।

 

বন্ধ করুন