বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > 'হাত তোল', 'লাঠি দিয়ে 'চোরকে' বেধড়ক 'মার' সিভিক ভলান্টিয়ারের, ভাইরাল ভিডিয়ো
থানার মধ্যে লাঠি দিয়ে 'চোরকে' বেধড়ক 'মার' সিভিক ভলান্টিয়ারের। (ছবি সৌজন্য, ভাইরাল ভিডিয়ো)
থানার মধ্যে লাঠি দিয়ে 'চোরকে' বেধড়ক 'মার' সিভিক ভলান্টিয়ারের। (ছবি সৌজন্য, ভাইরাল ভিডিয়ো)

'হাত তোল', 'লাঠি দিয়ে 'চোরকে' বেধড়ক 'মার' সিভিক ভলান্টিয়ারের, ভাইরাল ভিডিয়ো

  • বীরভূমে বিদ্যুতের খুঁটি চুরির অভিযোগে ছ'জনকে গ্রেফতার করা হয়।

বীরভূমে বিদ্যুতের খুঁটি চুরির অভিযোগে ছ'জনকে গ্রেফতার করা হয়। তারইমধ্যে মারধরের একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। দাবি করা হয়েছে, পুলিশ ও সিভিক ভলান্টিয়ার্স মারধর করছে। যদিও ভিডিয়োর সত্যতা যাচাই করেনি হিন্দুস্তান টাইমস বাংলা।

শনিবার রাতে ইলামবাজারের শালডাঙা গ্রামে বিদ্যুতের খুঁটি চুরির অভিযোগ ওঠে ছ'জনের বিরুদ্ধে। স্থানীয় বাসিন্দারা তাদের একটি ঘরে আটকে রাখেন। খবর দেওয়া হয় পুলিশে। প্রাথমিকভাবে তাদের আটক করা হয়। পরে গ্রেফতার করা হয়।

তারইমধ্যে একটি ভিডিয়ো (ভিডিয়োর সত্যতা যাচাই করেনি হিন্দুস্তান টাইমস বাংলা) ভাইরাল হয়েছে। তাতে দেখা গিয়েছে, এক ব্যক্তি অপরজনকে লাঠি দিয়ে মারধর করছেন। আর ব্যক্তিটি যন্ত্রণায় চিৎকার করছেন। যে ব্যক্তি মারছেন, তাঁকে 'হাত তোল' বলতে শোনা গিয়েছে একাধিকবার। একাংশের দাবি, ওই ব্যক্তি সিভিক ভলান্টিয়ার। পাশাপাশি অপর এক ব্যক্তিকেও মারতে দেখা গিয়েছে। তিনি পুলিশকর্মী বলে দাবি করা হয়েছে।

বিষয়টি নিয়ে বীরভূমের পুলিশ সুপার নগেন্দ্রনাথ ত্রিপাঠী জানিয়েছেন, 'আমি এ বিষয়ে শুনেছি। ভিডিয়োটি এখনও দেখা হয়নি। তবে এই ঘটনার সত্যতা যাচাই করার জন্য বিভাগীয় তদন্ত করা হবে। সেক্ষেত্রে ঘটনাটি প্রমাণিত হলে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।' অন্যদিকে ধৃতদের দুবরাজপুর আদালতে তোলা হলে তাদের পুলিশ হেফাজতের নির্দেশ দেওয়া হয়েছে।

বন্ধ করুন