বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > সামান্য বেতনে সংসার চলে না, ইলেক্ট্রিশিয়ানের কাজে গিয়ে মৃত্যু সিভিক ভলান্টিয়ারের
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

সামান্য বেতনে সংসার চলে না, ইলেক্ট্রিশিয়ানের কাজে গিয়ে মৃত্যু সিভিক ভলান্টিয়ারের

  • প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, বাড়ির ছাদে জট পাকানো তার ছাড়াচ্ছিলেন তিনি। তখনই বিদ্যুৎস্পৃষ্ট হন। তড়িদাহত হয়ে ছাদ থেকে মাটিতে পড়ে যান তিনি।

সিভিক ভলান্টিয়ারের কাজ করে মেলা সামান্য বেতনে সংসার চলে না। তাই ফাঁকা সময় ইলেক্ট্রিশিয়ানের কাজ করতেন যুবক। তবে ছিল না তেমন কোনও প্রশিক্ষণ। তাই মুহূর্তের ভুলে মালদায় প্রাণ গেল সিভিক ভলান্টিয়ারের। ঘটনা মালদার মোথাবাড়ি এসাকার। মৃতের নাম কৈলাসচন্দ্র দাস।

মোথাবাড়ি থানা এলাকার রাজনগর গ্রাম পঞ্চায়েতের নয়াগ্রামের বাসিন্দা কৈলাস সিভিক ভলান্টিয়ার হিসাবে কাজ করেন। কিন্তু সামান্য বেতনে সংসার চলে না বলে ফাঁকা সময় ইলেক্ট্রিশিয়ানের কাজ করতেন তিনি। শুক্রবার সেই কাজে গিয়েছিলেন স্থানীয় একটি বাড়িতে।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, বাড়ির ছাদে জট পাকানো তার ছাড়াচ্ছিলেন তিনি। তখনই বিদ্যুৎস্পৃষ্ট হন। তড়িদাহত হয়ে ছাদ থেকে মাটিতে পড়ে যান তিনি। তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা।

ঘটনায় শোকের আবহ এলাকায়। মুহূর্তের অসাবধানতায় তরতাজা ছেলেকে হারিয়ে শোকে মূহ্যমান পরিবার। দেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ।

 

বন্ধ করুন