বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > চাকদায় ৯ বছরের শিশুকে যৌন নিগ্রহের অভিযোগ সিভিক ভলান্টিয়ারের বিরুদ্ধে

চাকদায় ৯ বছরের শিশুকে যৌন নিগ্রহের অভিযোগ সিভিক ভলান্টিয়ারের বিরুদ্ধে

চাকদায় শিশুকে যৌন নিগ্রহে অভিযুক্ত সিভিক ভলান্টিয়ার। প্রতীকি ছবি

অভিযোগ পেয়ে সিভিক ভলান্টিয়ারকে গ্রেফতার করল পুলিশ।

খাবারের লোভ দেখিয়ে প্রতিবেশী ৯ বছরের শিশুকে দিনের পর দিন যৌন নিগ্রহের অভিযোগ উঠল এক সিভিক ভলান্টিয়ারের বিরুদ্ধে। অভিযুক্তের নাম সুপ্রিয় পাল। বাড়ি চাকদা থানা এলাকায় দিঘরা গ্রামে। সোমবার তাঁর বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করে শিশুটির পরিবার। এর পর ওই সিভিক ভলান্টিয়ারকে গ্রেফতার করে পুলিশ।

নির্যাতিতা শিশুটির পরিবার জানিয়েছে, সুপ্রিয়কে মামা বলে ডাকত সে। তাদের বাড়িতে অবাধ যাতায়াত ছিল সুপ্রিয়র। এমনকী খেলনা ও খাবারের লোভ দেখিয়ে শিশুটিকে বাড়িতে ডেকে নিয়ে যেত সে। সুপ্রিয়র বাবা ও মা দুজনেই অসুস্থ। সেই সুযোগে বাড়ির অন্য ঘরে শিশুটির ওপর যৌন নির্যাতন চালাত সুপ্রিয়। এমনকী অন্য জায়গায় বেড়াতে নিয়ে যাওয়ার নাম করেও সে নির্যাতন চালিয়েছে বলে অভিযোগ। তিন মাস ধরে শিশুটির ওপর সে নির্যাতন চালিয়েছিল বলে অভিযোগ করেছে শিশুটির পরিবার।

সম্প্রতি এক দিদির কাছে ঘটনার কথা জানায় শিশুটি। সোমবার বিষয়টি জানাজানি হলে সুপ্রিয়র বিরুদ্ধে চাকদা থানায় অভিযোগ দায়ের করে নির্যাতিত শিশুটির পরিবার। এর পর পকসো আইনের ধারায় মামলা রুজু করে অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ।

তাঁর বিরুদ্ধে ওঠা সমস্ত অভিযোগ অস্বীকার করেছেন সুপ্রিয়। তিনি বলেন, সংসারের সব দায়িত্ব আমার ওপর। আমি কোনও অপরাধ করিনি। আমাকে ফাঁসানো হয়েছে।

 

বন্ধ করুন