বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > কর্মরত সিভিক ভলান্টিয়ারকে পিষে দিল বেপরোয়া ট্রাক, চালককে গ্রেফতার করেছে পুলিশ
মৃত মন্টু কুমার দাঁ
মৃত মন্টু কুমার দাঁ

কর্মরত সিভিক ভলান্টিয়ারকে পিষে দিল বেপরোয়া ট্রাক, চালককে গ্রেফতার করেছে পুলিশ

ধৃত চালকের নাম নৌসদ সাহারুদ্দিন আহমেদ, বাড়ি উত্তরপ্রদেশে। তাকে গ্রেফতার করে ট্রাকটি আটক করেছে পুলিশ। ঘটনার পর পুরসা মোড়ে জাতীয় সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখান ক্ষুব্ধ স্থানীয়রা।

বেপরোয়া ট্রাকের ধাক্কায় প্রাণ হারালেন এক সিভিক ভলান্টিয়ার। বুধবার পূর্ব বর্ধমানের পুরসা এলাকায় ২ নম্বর জাতীয় সড়কে ঘটনাটি ঘটে। জানা গিয়েছে, মৃত সিভিক ভলান্টিয়ারের নাম মন্টু কুমার দাঁ। ৩০ বছর বয়সী ওই যুবক গলসি থানার সঙ্গে যুক্ত ছিলেন। বেপরোয়া ট্রাকটিকে আটকে তার চালককে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার পুরসা এলাকায় ২ নম্বর জাতীয় সড়কের ওপর যখন মন্টু ট্রাফিক সামলাচ্ছিলেন সে সময় দ্রুত গতিতে ছুটে এসে একটি লরি তাঁকে পিষে দিয়ে পালিয়ে যায়। কিছুটা এগিয়ে গিয়ে মাঝেরপুল এলাকায় আর একটি ট্রাকে ধাক্কা মারে ওই ঘাটক গাড়িটি। সেখানেই স্থানীয় বাসিন্দারা ট্রাকটিকে আটকে চালককে পুলিশের হাতে তুলে দেয়।

জানা গিয়েছে, ধৃত চালকের নাম নৌসদ সাহারুদ্দিন আহমেদ, বাড়ি উত্তরপ্রদেশে। তাকে গ্রেফতার করে ট্রাকটি আটক করেছে পুলিশ। ঘটনার পর পুরসা মোড়ে জাতীয় সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখান ক্ষুব্ধ স্থানীয়রা। তাঁরা সেখানে লরি, ট্রাক ও অন্য গাড়ির গতি নিয়ন্ত্রণের দাবি জানান। পরে পুলিশের আশ্বাস পেয়ে বিক্ষোভ তুলে নেন স্থানীয় বাসিন্দারা। এদিকে, মন্টুর মৃত্যুতে গলসি থানার রামপুর গ্রামে তাঁর বাড়িতে নেমে এসেছে শোকের ছায়া। ঘটনার তদন্ত শুরু করেছে গলসি থানার পুলিশ।

বন্ধ করুন