বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > South 24 Parganas: স্ত্রীর উপর অ্যাসিড ছুঁড়লেন সিভিক ভলেন্টিয়ার, অভিযোগ নিতে অস্বীকার করল থানা

South 24 Parganas: স্ত্রীর উপর অ্যাসিড ছুঁড়লেন সিভিক ভলেন্টিয়ার, অভিযোগ নিতে অস্বীকার করল থানা

মহকুমা শাসকের কাছে আক্রান্ত গৃহবধূ। নিজস্ব ছবি।

এই ঘটনায় মহকুমা শাসকের কাছে সিভিক ভলেন্টিয়ার স্বামীর বিরুদ্ধে অভিযোগ জানিয়েছেন ওই গৃহবধূ। তিনি তার উপযুক্ত শাস্তির দাবি জানিয়েছেন। নির্যাতিতা গৃহবধূ জানান, গত ৫ বছর আগে দেখাশোনা করে সৌরভ চক্রবর্তীর সঙ্গে বিয়ে হয় তার।

স্ত্রীর উপর অ্যাসিড হামলার অভিযোগ উঠল সিভিক ভলেন্টিয়ারের বিরুদ্ধে। অভিযুক্ত সিভিক ভলেন্টিয়ারের নাম সৌরভ চক্রবর্তী। স্ত্রীর ওপর অ্যাসিড হামলা করে পুড়িয়ে মারার অভিযোগ উঠেছে সৌরভে বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার মন্দির বাজার থানা এলাকার ঘাটেশ্বরে। ওই সিভিক ভলেন্টিয়ার মন্দির বাজার থানায় কর্মরত। স্বামী এবং শ্বশুরবাড়ির লোকেদের হাত থেকে কোনওভাবে পালিয়ে প্রাণে বেঁচেছেন ওই গৃহবধূ।

এই ঘটনায় মহকুমা শাসকের কাছে সিভিক ভলেন্টিয়ার স্বামীর বিরুদ্ধে অভিযোগ জানিয়েছেন ওই গৃহবধূ। তিনি তার উপযুক্ত শাস্তির দাবি জানিয়েছেন। নির্যাতিতা গৃহবধূ জানান, গত ৫ বছর আগে দেখাশোনা করে সৌরভ চক্রবর্তীর সঙ্গে বিয়ে হয় তার। বিয়ের পর থেকেই পণের দাবিতে প্রায়ই তাকে মারধর করত স্বামীসহ শ্বশুরবাড়ির লোকজন। এমনকি অভিযুক্ত স্বামী সৌরভ চক্রবর্তীর বিবাহ বহির্ভূত সম্পর্ক রয়েছে। এরই জেরে গত ১৯ সৌরভ চক্রবর্তী তার স্ত্রীকে অ্যাসিড দিয়ে পুড়িয়ে মারার চেষ্টা করে অভিযোগ। ঘটনায় ওই নির্যাতিতা গৃহবধূ আহত অবস্থায় প্রতিবেশীদের সাহায্যে কোনওরকম প্রাণ বাঁচিয়ে ব্যাপার বাড়ি পালিয়ে যান। তাকে কুলপি গ্রামীণ হাসপাতালে ভর্তি হলে চিকিৎসকেরা ডায়মন্ড হারবার জেলা হাসপাতালে স্থানান্তরিত করেন।

অন্যদিকে, ঘটনায় অভিযুক্ত স্বামীর বিরুদ্ধে মন্দির বাজার থানায় অভিযোগ দায়ের করতে গেলে থানার পক্ষ থেকে অভিযোগ নিতে অস্বীকার করা হয় বলে দাবি ওই নির্যাতিতা গৃহবধূর। অবশেষে অভিযুক্ত স্বামীর শাস্তির দাবি জানিয়ে ডায়মন্ড হারবারের মহকুমা শাসকের কাছে দ্বারস্থ হয়েছেন নির্যাতিতা গৃহবধূ। অন্যদিকে, ঘটনায় পুলিশের পক্ষ থেকে জানানো হয় নির্যাতিত গৃহবধূর থেকে অভিযোগ পেলেই বিষয়টি খতিয়ে দেখা হবে।

বন্ধ করুন