বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ইসলামপুরে ভ্যাকসিনের লাইনে সংঘর্ষ, মাথা ফাটল এক ব্যক্তির
সংঘর্ষের পর ছড়িয়ে ছিটিয়ে রয়েছে ইট।
সংঘর্ষের পর ছড়িয়ে ছিটিয়ে রয়েছে ইট।

ইসলামপুরে ভ্যাকসিনের লাইনে সংঘর্ষ, মাথা ফাটল এক ব্যক্তির

  • শনিবার ইসলামপুর ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রের টিকাকরণ কেন্দ্রে ৪০০ জনকে টিকা দেওয়ার কথা ছিল। কিন্তু সকালে অন্তত ১,০০০ মানুষ লাইনে দাঁড়িয়ে পড়েন। এর পর কে আগে যাবেন তা নিয়ে শুরু হয় হুড়োহুড়ি।

ভ্যাকসিনের লাইনে সংঘর্ষের জেরে উত্তর দিনাজপুরের ইসলামপুরে মাথা ফাটল এক ব্যক্তির। শনিবার সকালে ইসলামপুর ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রের ঘটনা। টিকার লাইনে কে আগে দাঁড়াবে এই নিয়ে তুমুল সংঘর্ষ শুরু হয় হাসপাতালের চত্বরেই। খবর পেয়ে পুলিশ পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

শনিবার ইসলামপুর ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রের টিকাকরণ কেন্দ্রে ৪০০ জনকে টিকা দেওয়ার কথা ছিল। কিন্তু সকালে অন্তত ১,০০০ মানুষ লাইনে দাঁড়িয়ে পড়েন। এর পর কে আগে যাবেন তা নিয়ে শুরু হয় হুড়োহুড়ি। এর মধ্যে লাইনে আগের দিকে দাঁড়িয়ে থাকা ব্যক্তিদের লক্ষ্য করে ইট ছুড়তে থাকে পিছন দিকে থাকা কিছু লোক। পালটা ইট উড়ে আগে উলটো দিক থেকেও। একসময় রণক্ষেত্রের চেহারা নেয় এলাকা। ইটের ঘায়ে মাথা ফাটে নজরুল ইসলাম নামে স্থানীয় এক ব্যক্তির। তাঁকে হাসপাতালে চিকিৎসা করার পর ছেড়ে দেওয়া হয়।

খবর পেয়ে সেখানে পৌঁছয় ইসলামপুর থানার পুলিশ। তাঁরা পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। হাসপাতালের সুপার জানিয়েছেন, বাইরে সংঘর্ষ হয়েছে বলে শুনেছি। ২ দল মানুষ একে অপরের ওপর হামলা চালিয়েছে। এতে হাসপাতালের কোনও কর্মী আহত হননি। হাসপাতালের বাইরে শৃঙ্খলা রক্ষায় পুলিশকর্মী মোতায়েনের আবেদন জানিয়েছি।

 

বন্ধ করুন