বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > বড়দিনে বেআইনি অটো পার্কিং ঘিরে রণক্ষেত্র হাওড়ায়
পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ঘটনাস্থলে বিশাল পুলিশবাহিনী। (ছবিটি প্রতীকী, সৌজন্য পিটিআই)

বড়দিনে বেআইনি অটো পার্কিং ঘিরে রণক্ষেত্র হাওড়ায়

  • বড়দিনে হাতাহাতি থেকে শুরু করে চলল ইট বৃষ্টি। কার্যত রণক্ষেত্রে পরিণত হল হাওড়ার রঙ্গোলি শপিং মল সংলগ্ন গিরিশ ঘোষ রোড। দুপুর পর্যন্ত চলে অশান্তি।

বড়দিনে হাতাহাতি থেকে শুরু করে চলল ইট বৃষ্টি। কার্যত রণক্ষেত্রে পরিণত হল হাওড়ার রঙ্গোলি শপিং মল সংলগ্ন গিরিশ ঘোষ রোড। দুপুর পর্যন্ত চলে অশান্তি। দুপুর পর্যন্ত চলে অশান্তি। শেষে দু'টি থানার বিশাল পুলিশবাহিনী গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ঘটনায় বেশ কয়েকজন আহত হয়েছেন বলে খবর।

স্থানীয় সূত্রে জানা যাচ্ছে, অটোর বেআইনি পার্কিং ঘিরে এই ঝামেলার সূত্রপাত। বেলুড়ের ডোমপাড়া এবং সূর্যসেন কলোনির মধ্যে অবস্থিত রঙ্গোলি শপিং মল। অভিযোগ, সেখানে অটোর বেআইনিভাবে পার্কিংয়ের ফলে এলাকায় মানুষের যাতায়াতের সমস্যা দীর্ঘদিন ধরেই। এছাড়াও সেখানে বেশকিছু অবৈধ দোকান ঘর রয়েছে। এরফলে মানুষের যাতায়াতের সমস্যা আরও বেড়ে গিয়েছে।

বড়দিন উপলক্ষে শুক্রবার রাত থেকেই মানুষের ভিড় বাড়ছিল শপিং মলে। সেখানে যাতায়াতে সমস্যা হাওয়ায় স্থানীয়দের সঙ্গে অটোচালকদের বচসা বেঁধে যায়। ওইদিন কোনওভাবে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসলেও শনিবার নিয়ন্ত্রণের বাইরে চলে যায় পরিস্থিতি। এদিন সকালে বেআইনিভাবে অটো পার্কিংয়ের প্রতিবাদ করায় ফের অটোচালকদের সঙ্গে স্থানীয়দের বচসা বাঁধে। পরে তা হাতাহাতিতে পরিণত হয়।

একে অপরকে লক্ষ্য করে ইট, কাচের বোতল ছুড়তে থাকেন স্থানীয় বাসিন্দা এবং অটো চালকরা। ক্ষয়ক্ষতির আশঙ্কায় শপিং মল বন্ধ করে দেয় কর্তৃপক্ষ। বেশকিছু দোকানে ভাঙচুর করার অভিযোগ উঠেছে। দুপুর পর্যন্ত চলে দু'পক্ষের অশান্তি। ঘটনায় খবর পাওয়ার পর স্থানীয় দু'টি থানার পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এই ঘটনায় বেশ কয়েকজন আহত হয়েছেন। যাদের মধ্যে অনেকেরই মাথা ফেটে গিয়েছে বলে জানা যাচ্ছে। স্থানীয় হাসপাতালে তাদের চিকিৎসা চলছে। তবে ঘটনায় এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করেনি পুলিশ।

বন্ধ করুন