বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Murshidabad: নবজোয়ারে অভিষেকের তাঁবুর পাশেই হাতাহাতি তৃণমূলের, এখানেও ভুয়ো ভোটার! রেফারি হল পুলিশ

Murshidabad: নবজোয়ারে অভিষেকের তাঁবুর পাশেই হাতাহাতি তৃণমূলের, এখানেও ভুয়ো ভোটার! রেফারি হল পুলিশ

অভিষেক বন্দ্যোপাধ্য়ায় মুর্শিদাবাদে। (PTI Photo) (PTI)

বিক্ষোভকারীদের একাংশের দাবি, আসলে ভুয়ো লোকজন ক্যাম্পে ঢুকে পড়েছে। ব্লক সভাপতির ঘনিষ্ঠদের নামের তালিকাকে গুরুত্ব দেওয়া হচ্ছে।

নবজোয়ারে ভোট গ্রহণ কেন্দ্রকে কেন্দ্র করে এবার তুমুল অশান্তি বহরমপুরে। একেবারে হাতাহাতিতে জড়িয়ে পড়লেন তৃণমূল কর্মীদের একাংশ। চেয়ার ছুঁড়ে আছাড় মারেন তৃণমূল কর্মীরা। একেবারে তুমুল অশান্তি। দলের একাংশের দাবি ব্লক সভাপতি এই গন্ডগোলে উসকানি দিয়েছেন। পরিস্থিতি সামাল দিতে পুলিশ বাহিনী মোতায়েন করা হয় এলাকায়। একে অপরের কলার ধরে মারপিট শুরু করে দেন তৃণমূল কর্মীদের একাংশ। তার জেরে এলাকায় তুমুল উত্তেজনা ছড়ায়।

এদিন মুর্শিদাবাদেই অভিষেক বন্দ্যোপাধ্য়ায় রোড শো করেছিলেন। হুড খোলা গাড়িতে তাঁকে গোলাপের পাপড়ি ছুঁড়তে দেখা যায়। আর সন্ধ্য়ায় দেখা গেল নেতার তাঁবুর কাছেই তুমুল মারপিট। একেবারে মাটিতে ফেলে মার। নীল রঙের চেয়ার তুলে ছুঁড়তে শুরু করেন তৃণমূল কর্মীরা। তার সঙ্গে শুরু নেতৃত্বকে নিশানা করে বিষোদগার। কিন্তু হলটা কী?

আসলে বিক্ষোভকারীদের একাংশের দাবি, আসলে ভুয়ো লোকজন ক্যাম্পে ঢুকে পড়েছে। ব্লক সভাপতির ঘনিষ্ঠদের নামের তালিকাকে গুরুত্ব দেওয়া হচ্ছে। অনেকে আবার পরিচয়হীন অবস্থায় ঢুকে পড়েছে। এমনকী ভুয়ো ভোটারের অভিযোগ উঠেছে এই শিবিরে। কিন্তু তৃণমূলের উপরমহল থেকে জানানো হয়েছে সাধারণ মানুষও ফোন করে ভোট দিতে পারেন। সেক্ষেত্রে এখানে আবার ভুয়ো ভোটার আসছে কোথা থেকে?

এদিকে নবজোয়ারের একেবারে প্রথম দিন থেকে শুরু হয়েছে অশান্তি। মারপিট, অশান্তি ব্যালট ছিঁড়ে দেওয়া, ব্যালট বাক্স ভাঙচুর করা, ফের ভোট বাদ থাকছে না কিছুই। দিনহাটা, মাথাভাঙা সহ বিভিন্ন জায়গা থেকে এসেছিল গণ্ডগোলের খবর। তবে এবার মুর্শিদাবাদেও দেখা গেল সেই ছবি। একেবারে দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ক্যাম্পের কাছে হাতাহাতিতে জড়িয়ে পড়লেন তৃণমূলের নেতা কর্মীরা। তাদের শান্ত করতে রীতিমতো হিমসিম খায় পুলিশ।

এদিকে তৃণমূলের এই গণ্ডগোলের ঘটনাকে কেন্দ্র করে তীব্র কটাক্ষ করেছেন বিজেপি নেতৃত্ব। তাদের দাবি, এসব কিছুই নয়। পঞ্চায়েত ভোটের মহড়া চলছে। কীভাবে অশান্তি পাকাবে, কীভাবে গণ্ডগোল করবে তারই অনুশীলন করছে।

 

বাংলার মুখ খবর

Latest News

সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিকের মধ্যে শনিবার কারা লাকি? রইল ১৮ মে রাশিফল দ মেষ, বৃষ, মিথুন, কর্কটের মধ্যে আজ লাকি কারা? ১৮ মে শনিবারের রাশিফল দেখে নিন জিতেও বিদায় LSG-র, হেরে তলানিতেই MI, প্লে-অফের দৌড়ে অ্যাডভান্টেজ CSK ব্যর্থ হল রোহিতের লড়াই, নিজেদের ডেরায় হেরে লাস্টবয় হয়েই অভিযান শেষ মুম্বইয়ের কোহলির স্ট্রিট ক্রিকেট দলে জায়গা পেলেন রাসেল, বন্ধু এবিডি-কেও নিতে ভোলেননি বিরাট '১৫ বছর বয়স থেকেই আমার জীবনে ও আছে', শিখরের সঙ্গে প্রেমে ‘সিলমোহর’ জাহ্নবীর! কেজরিওয়াল ও আপের বিরুদ্ধে চার্জশিট দাখিল করল ইডি মালা পরাতে এসে কানহাইয়া কুমারের উপর হামলা, ছেটানো হল কালি, দেখুন Video শীতলকুচিতে গুলি, ২৪ ঘণ্টার মধ্যে প্রশাসনের কাছে রিপোর্ট চাইল CEO দফতর ‘বিয়েটা যখন ভালোবাসার…’,থামছে না ট্রোলিং;আদৃত-কৌশাম্বির দাম্পত্যের আসল ছবি সামনে

Latest IPL News

ব্যর্থ হল রোহিতের লড়াই, নিজেদের ডেরায় হেরে লাস্টবয় হয়েই অভিযান শেষ মুম্বইয়ের কোহলির স্ট্রিট ক্রিকেট দলে জায়গা পেলেন রাসেল, বন্ধু এবিডি-কেও নিতে ভোলেননি বিরাট IPL 2024: চিন্নাস্বামীতে বাসি-পচা খাবার খেয়ে জ্ঞান হারালেন দর্শক! দায়ের হল FIR IPL-অনেক সমালোচনা হয়েছে, কিন্তু অনবদ্য অধিনায়কত্ব করছে, শ্রেয়সের প্রশংসায় এবি স্পঞ্জের মতো জল শুঁষে নিচ্ছে আউটফিল্ড, RCB v CSK ম্যাচে বৃষ্টি নিয়ে চিন্তা নেই! টি২০ বিশ্বকাপের পরই অবসর নয়, আরও কয়েক বছর ক্রিকেট খেলতে চান, জানিয়ে দিলেন রোহিত IPL 2024-এর ভিত্তিতেই কি T20 WC 2024-র দল নির্বাচন করা হয়েছে? কী বললেন BCCI সচিব গভীর অন্ধকারের মধ্যে.....টানা হারের যন্ত্রণার কথা জানালেন RCB-র বিরাট কোহলি IPL 2024-ধোনির এটাই শেষ মরশুম নয়, আরসিবি ম্যাচের আগে বড় বার্তা প্রাক্তন সতীর্থর ‘ভামিকা ভালোই ব্যাট চালাচ্ছে, তবে ক্রিকেটে আসবে কিনা’!মেয়েকে নিয়ে বিরাটের বার্তা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.