বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > দুয়ারে সরকার ক্যাম্পে অশান্তি, চুলের মুঠি ধরে মার তৃণমূলের প্রাক্তন কাউন্সিলরকে
দুয়াের সরকার ক্যাম্পে তুমুল গণ্ডগোল পানিহাটিতে  (নিজস্ব চিত্র )
দুয়াের সরকার ক্যাম্পে তুমুল গণ্ডগোল পানিহাটিতে  (নিজস্ব চিত্র )

দুয়ারে সরকার ক্যাম্পে অশান্তি, চুলের মুঠি ধরে মার তৃণমূলের প্রাক্তন কাউন্সিলরকে

  • সোমবার বিকালে কার্যত তৃণমূলের গোষ্ঠীকোন্দলের জেরে দফায় দফায় উত্তপ্ত হল সেই ক্যাম্প।

সাধারণ মানুষের সুবিধার জন্য দুয়ারে সরকার ক্যাম্প। সোমবার বিকালে কার্যত তৃণমূলের গোষ্ঠীকোন্দলের জেরে দফায় দফায় উত্তপ্ত হল সেই ক্যাম্প। পানিহাটি পুরসভার  ২৯ নম্বর ওয়ার্ডের পূর্বাঞ্চল ডি ব্লকের ঘটনা। বিদায়ী তৃণমূল কাউন্সিলর রূপালি বিশ্বাসকে একেবারে চুলের মুঠি ধরে মারধর করা হয়েছে বলে অভিযোগ। হামলায় অন্তত ৬-৭জন জখম হয়েছেন। ঘোলা থানা থেকে বিশাল পুলিশ বাহিনী গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এই ঘটনায় মূল অভিযুক্ত যুব তৃণমূল নেতা গৌতম পালকে পুলিশ গ্রেফতার করেছে। এদিকে গোটা ঘটনায় শাসকদলের ভূমিকা নিয়ে ফের প্রশ্ন উঠতে শুরু করেছে। 

তৃণমূলের স্থানীয় নেত্রী কৃষ্ণা চন্দ বলেন, দুয়ারে সরকার ক্যাম্প চলছে অনেক জায়গাতে। সেই কাজ কেমন চলছে সেটাই দেখতে এসেছিলাম। সঙ্গে প্রাক্তন কাউন্সিলরও ছিলেন। হঠাৎ করে রূপালির উপর টেবিলটা ছুঁড়ে মারল। গৌতম পাল বলল, তোর পা কেটে ফেল দেব। এরপরই রূপালির চুলের মুঠি ধরল ওরা। ওরাও তৃণমূল করে। আমাকে বুকের উপর দুম দুম করে মারল। ওরা প্রাক্তন কাউন্সিলরকেও মারল। এটা ভাবতে পারছি না। 

স্থানীয় মহিলাদের একাংশ বলেন. যে কাণ্ড এদিন হয়েছে তা ভাবা যাচ্ছে না। আমরা দোষীদের শাস্তি চাই। এদিকে পানিহাটির যুব তৃণমূল নেতা সম্রাট চক্রবর্তী বলেন, কিছু মানুষ জোর করে ক্যাম্পে ঢোকার চেষ্টা করেছিল। প্রশাসন তাদের মতো করে ব্যবস্থা নেবে। এতে দলের কিছু করার নেই। 

 

বন্ধ করুন