বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Hooghly Gangrape: একাদশ শ্রেণির ছাত্রীকে রাতভর গণধর্ষণ, হুগলির বাড়িতে ফিরল সকালে, গ্রেফতার ৩

Hooghly Gangrape: একাদশ শ্রেণির ছাত্রীকে রাতভর গণধর্ষণ, হুগলির বাড়িতে ফিরল সকালে, গ্রেফতার ৩

একাদশ শ্রেণির ছাত্রীকে গণধর্ষণ। প্রতীকী ছবি।

তারপর অচৈতন্য অবস্থায় সারারাত ধর্ষণ করা হয়। বিজনের সঙ্গে আরও কয়েকজন যুবক ছিল। ভোরবেলায় জ্ঞান ফিরলে ছাত্রী দেখতে পায় তার সাইকেল পাশে পড়ে রয়েছে। অভিযুক্তরা ফোনে কথা বলতে ব্যস্ত থাকায় সেখান থেকে পালিয়ে আসে নির্যাতিতা। পোলবা থানায় গিয়ে অভিযোগ দায়ের করে ছাত্রীর পরিবার। তদন্ত শুরু করেছে পুলিশ।

একাদশ শ্রেণির ছাত্রীকে গণধর্ষণ করার অভিযোগ উঠল হুগলিতে। ওই ছাত্রীকে স্প্রে করে অচৈতন্য করা হয় বলে অভিযোগ। তারপর রাতভর গণধর্ষণ করা হয় ওই ছাত্রীকে বলে অভিযোগ উঠল হুগলির পোলবায়। যদিও ছাত্রীটি সকালে নিজেই সাইকেল চালিয়ে বাড়ি ফেরে বলে খবর। তবে এই নির্যাতনের ঘটনায় পোলবা থানায় গণধর্ষণের অভিযোগ দায়ের করেছে নির্যাতিতার পরিবার। গণধর্ষণের তদন্তে নেমেছে পুলিশ। আর ইতিমধ্যেই মোট তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। মামলা দায়ের হয়েছে পকসো আইনের ধারায়।

পরিবার ঠিক কী অভিযোগ করেছে?‌ ছাত্রীটির পরিবার সূত্রে খবর, গতকাল সন্ধ্যায় টিউটোরিয়াল থেকে বাড়ি ফেরেনি ছাত্রীটি। রাত সাড়ে ৮টা বেজে গেলেও মেয়ে বাড়ি না ফেরায় খোঁজখবর শুরু করেন পরিবারের সদস্যরা। টিউটোরিয়ালের শিক্ষককে ফোন করেন ছাত্রীর মা। তখন জানতে পারেন এদিন যে পড়ানো হবে না সেটা আগেই জানিয়ে দেওয়া হয়েছিল হোয়াটসঅ্যাপ গ্রুপে। তারপর কিছুক্ষণ অপেক্ষা করে রাত ১টা নাগাদ পোলবা থানায় নিখোঁজের অভিযোগ দায়ের করে ছাত্রীর পরিবার। তারপর আজ রবিবার সকালে নিজেই সাইকেল নিয়ে বাড়ি ফেরে নির্যাতিতা ছাত্রী।

ঠিক কী ঘটেছিল পোলবায়?‌ পুলিশকে নির্যাতিতা ছাত্রীর অভিযোগ, শনিবার বাড়ি ফেরার পথে অন্ধকারে পথ আটকায় বিজন। বিজন তাকে বিয়ের প্রস্তাব দেয়। কিন্তু ছাত্রী তা প্রত্যাখ্যান করে। তখন তার নাকে স্প্রে করে অচৈতন্য করা হয়। স্থানীয় একটি আমবাগানে বিজন তাকে টেনে নিয়ে যায়। তারপর অচৈতন্য অবস্থায় সারারাত ধর্ষণ করা হয়। বিজনের সঙ্গে আরও কয়েকজন যুবক ছিল। ভোরবেলায় জ্ঞান ফিরলে ছাত্রী দেখতে পায় তার সাইকেল পাশে পড়ে রয়েছে। অভিযুক্তরা ফোনে কথা বলতে ব্যস্ত থাকায় সেখান থেকে পালিয়ে আসে নির্যাতিতা। পোলবা থানায় গিয়ে অভিযোগ দায়ের করে ছাত্রীর পরিবার। তদন্ত শুরু করেছে পুলিশ।

আর কী জানা যাচ্ছে?‌ এই ঘটনা প্রকাশ্যে আসতেই রবিবাসরীয় সকালে হুগলি জেলায় এটাই চর্চিত হচ্ছে। এলাকার মোড়ে এই গণধর্ষণ নিয়ে নিন্দা করছেন সকলে। ছাত্রীর বাবা বলেন, ‘আজ ভোর ৫টা নাগাদ আমার মেয়ে বাড়িতে ফিরেছে রক্তাক্ত অবস্থায়। ওই যুবকরা ওকে রাজহাটের দিকে নিয়ে গিয়েছিল। যুবকদের মধ্যে একজন আমার মেয়ের পরিচিত। বাকিরা নয়।’ এই ঘটনাটি নিয়ে হুগলির পুলিশ সুপার (গ্রামীণ) আমনদীপ জানিয়েছেন, ওই কাণ্ডে সবাই ধরা পড়বে। জিজ্ঞাসাবাদ করে বাকিদের খোঁজ চালানো হচ্ছে। নির্যাতিতার স্বাস্থ্যপরীক্ষা করা হবে।

বাংলার মুখ খবর

Latest News

ভারতে ১ জনও মাওবাদী থাকবে না! ২৯ নকশাল খতম হতেই হুংকার শাহের, কংগ্রেস কী বলল? হেরে লিগ টেবিলের শীর্ষে ওঠার সুযোগ হাতছাড়া KKR-এর, প্লে-অফের পথে এক পা সঞ্জুদের এই বৈশাখেই সাত পাক ঘুরছেন আদৃত-কৌশাম্বি! উচ্ছেবাবু-দিদিয়ার বিয়ের শুভদিনটা কবে? নিজেরাই ছুঁল নিজেদের রেকর্ড! IPL-র সর্বোচ্চ রান তাড়া করে জয় RR-র, লজ্জায় KKR প্রথম প্লেয়ার হিসেবে IPL-এ ইতিহাস নারিনের! বিরল তালিকায় নাম জুড়ল রোহিতদের সঙ্গে দু-বছর আগে গোপনে বিয়ে সেরেছিলেন, বাবা হলেন টলি নায়ক, ছেলে হল না মেয়ে? 'তল্লাশির পরিকাঠামো রাখতে হবে',বির্তক এড়াতে হেলিপ্যাডগুলির জন্য নির্দেশিকা জারি ‘প্রমাণ না থাকলে গ্রেফতার নয়’ আপ নেতার আগাম জামিন খারিজ করেও ED-কে সতর্ক SC-র রাম নবমীর প্রাক্কালে উৎসবমুখর অযোধ্যা, দেখুন রাম মন্দিরের অদেখা সব ছবি 'কালো হয়ে যাব তো’, কাঠফাটা রোদে প্রচার,মেকআপে ভরসা রচনার! চুমুক ডাবের জল,লস্যিতে

Latest IPL News

৪৯ বলে সেঞ্চুরি নারিনের! ইডেনে ৮৪ তম ম্যাচে প্রথম শতরান কোনও KKR ব্যাটারের ভিডিয়ো- সল্টকে অনবদ্য কট অ্যান্ড বোল্ড আবেশের,তারপরেই সঞ্জুর ওপর নিলেন প্রতিশোধ! অর্ধেক প্লেয়ার ইংরেজিই বোঝে না- RCB-র ব্যর্থতার গুরুতর দিকটি তুলে ধরলেন সেহওয়াগ ভারতীয় দল CSK-র মতো ড্যাডস আর্মি নয়, বুড়ো কার্তিককে T20 বিশ্বকাপে চান না ইরফান এক ঢিলে দুই পাখি, ইনস্টায় নির্মম রসিকতা কামিন্সের, নিশানায় ল্যাবুশান ও RCB-র মাঠ T20 WC-এর দলে থকাবেন হার্দিক? ২ ঘণ্টা বৈঠক রোহিত, দ্রাবিড়, আগরকরের- রিপোর্ট ‘ভাই তুই আর আমাদের জামা পরিস না’,কাকে মিনতি করলেন বিরাটের বন্ধু এবি ডিভিলিয়ার্স! এয়ারপোর্টে ছেলের মুখ দেখালেন অনুষ্কা, রইল শর্ত! ভামিকা-অকায়কে নিয়ে দেশে ফিরলেন SRH-এর ২৮৭ নিয়ে হইচই, T20-তে এক ইনিংসে ৩০০-র বেশি রান তোলার নজির আছে জানেন কি? ‘সব দোষ একা হার্দিকের নয়’,ডাগ আউটে কোচ বাউচারের ভূমিকা নিয়ে প্রশ্ন তুললেন মনোজ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.