বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > পড়াশুনো না করায় বকেছিলেন মা, ১০০ টাকা হাতে নিয়ে পলাতক তৃতীয় শ্রেণীর ছাত্রী
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

পড়াশুনো না করায় বকেছিলেন মা, ১০০ টাকা হাতে নিয়ে পলাতক তৃতীয় শ্রেণীর ছাত্রী

  • স্থানীয় একটি দোকানে লাগানো সিসিটিভি ক্যামেরার ফুটেজ পরীক্ষা করেন পাড়ার লোকজন। সেখানে দেখা যায়, একাই রাস্তা ধরে হাঁটছে শিশুটি

পড়াশুনো না করায় মায়ের বকুনিতে বাড়ি ছাড়ল তৃতীয় শ্রেণির ছাত্রী। ঘটনা উত্তর ২৪ পরগনার বাগুইআটির দশদ্রোণ এলাকার। নিখোঁজ ছাত্রীর নাম দীপান্বিতা রায়। শুক্রবার বিকেল থেকে নিখোঁজ সে। মেয়েকে ফিরে পেতে পুলিশের দ্বারস্থ হয়েছেন বিহ্বল মা।

নিখোঁজ ছাত্রীর মা জানিয়েছেন, পড়াশুনো না করায় শুক্রবার সকালে মেয়েকে বকাবকি করেন তিনি। এর পর তিনি কাজে বেরিয়ে যান। বাড়ি ফিরে দেখেন মেয়ে ঘরে নেই। এর পর আসেপাশে খুঁজতে বেরোন তিনি। কিন্তু মেয়ের খোঁজ পাননি। জরুরি দরকারে খরচ করার জন্য মেয়েকে ১০০ টাকা দিয়েছিলেন তিনি। সেই টাকা ঘরে একটি ব্যাগের মধ্যে রেখেছিল মেয়ে। বাড়ি ফিরে দেখেন, সেই টাকা উধাও। তখনই বুঝতে পারেন বাড়ি ছেড়েছে মেয়ে।

এর পর স্থানীয় একটি দোকানে লাগানো সিসিটিভি ক্যামেরার ফুটেজ পরীক্ষা করেন পাড়ার লোকজন। সেখানে দেখা যায়, একাই রাস্তা ধরে হাঁটছে শিশুটি।

শুক্রবার সারা রাত মেয়েকে খুঁজেও পাননি মা। শনিবার সকালে বাগুইআটি থানার দ্বারস্থ হন তিনি। নিখোঁজ ডায়েরি দায়ের করে শিশুটির খোঁজে নেমেছে পুলিশ।

 

বন্ধ করুন