বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > নবম শ্রেণির ছাত্রীকে যৌন নির্যাতনের অভিযোগ, শিলিগুড়ির সিপিআইএম গৃহশিক্ষক পলাতক
গৃহশিক্ষকের লালসার শিকার নবম শ্রেণীর ছাত্রী।
গৃহশিক্ষকের লালসার শিকার নবম শ্রেণীর ছাত্রী।

নবম শ্রেণির ছাত্রীকে যৌন নির্যাতনের অভিযোগ, শিলিগুড়ির সিপিআইএম গৃহশিক্ষক পলাতক

  • নবম শ্রেণির ছাত্রীকে যৌন নির্যাতনের অভিযোগ দায়ের হয়েছে। ওই শিক্ষকের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের হতেই বাড়ি ছেড়ে পরিবার নিয়ে সে পালিয়ে গিয়েছে। তবে তার খোঁজ চলছে। এই গৃহশিক্ষক পুরসভা নির্বাচনে ৩২ নম্বর ওয়ার্ড থেকে সিপিআইএম প্রার্থী হিসাবে প্রতিদ্বন্দ্বিতা করেথিলেন।

এবার গৃহশিক্ষকের লালসার শিকার হল নবম শ্রেণীর ছাত্রী। একাধিকবার ওই ছাত্রীর উপর যৌন নির্যাতন করেছে গৃহশিক্ষক বলে অভিযোগ। অশোকনগরের এই ঘটনা প্রকাশ্যে আসতেই ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকায়। অভিযুক্ত এই গৃহশিক্ষক বিধায়কচন্দ্র দাস শিলিগুড়ির অশোকনগরের ৩১ নম্বর ওয়ার্ডের বাসিন্দা। তার বিরুদ্ধে নবম শ্রেণীর ছাত্রীকে যৌন নির্যাতনের অভিযোগ তুলেছে পরিবার।

ঠিক কী বক্তব্য পরিবারের?‌ এই ঘটনা নিয়ে ছাত্রীর মায়ের বক্তব্য, তাঁর মেয়ে বিধায়কচন্দ্র দাসের কাছে অঙ্ক পড়তে যেত। আর এই শিক্ষক মেয়েকে একা পেয়ে যৌন নির্যাতন করত। এমনকী জামা পর্যন্ত খুলতে বলত। বেশকিছুদিন ধরে এই ঘটনা চলছিল। এইসব সহ্য করতে না পেরে পড়তে যেতে চাইছিল না মেয়ে। তখন তাকে বকাঝকা করতেই কেঁদে ফেলে। আর এই ঘটনার কথা জানায়।

ঠিক কী ঘটেছে শিলিগুড়িতে?‌ স্থানীয় সূত্রে খবর, নবম শ্রেণির ছাত্রীর উপর যৌন নির্যাতন করেছেন গৃহশিক্ষক। আর এই কথা যাতে বাইরে না বেরয় তার জন্য হুমকি দেয় অভিযুক্ত গৃহশিক্ষক। এলাকার মানুষজন চেপে ধরলে গৃহশিক্ষক বিধায়কচন্দ্র দাস এই ঘটনার কথা অস্বীকার করে। পরে ছাত্রীর পরিবারকে টাকা দিয়ে মুখ বন্ধ করিয়ে দেওয়ার চেষ্টা করে।

পুলিশ সূত্রে খবর, নবম শ্রেণির ছাত্রীকে যৌন নির্যাতনের অভিযোগ দায়ের হয়েছে। ওই শিক্ষকের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের হতেই বাড়ি ছেড়ে পরিবার নিয়ে সে পালিয়ে গিয়েছে। তবে তার খোঁজ চলছে। এই গৃহশিক্ষক পুরসভা নির্বাচনে ৩২ নম্বর ওয়ার্ড থেকে সিপিআইএম প্রার্থী হিসাবে প্রতিদ্বন্দ্বিতা করেথিলেন।

বন্ধ করুন