বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > মোবাইল ফোনে মত্ত ছেলেকে মায়ের বকুনি, ক্যানিংয়ে আত্মঘাতী কিশোর
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

মোবাইল ফোনে মত্ত ছেলেকে মায়ের বকুনি, ক্যানিংয়ে আত্মঘাতী কিশোর

  • পরিবারের তরফে জানানো হয়েছে, স্থানীয় স্কুলে অষ্টম শ্রেণির ছাত্র ছিল শানু। স্কুল বন্ধ থাকায় ক্রমশ মেবাইল ফোনে আসক্ত হয়ে পড়ে সে।

মোবাইল ফোন আসক্তির জন্য মায়ের কাছে ভর্ৎসিত হয়ে আত্মঘাতী অষ্টম শ্রেণির ছাত্র। নিহত ছাত্রের নাম শানু দাস (১৪)। ক্যানিংয়ের কুমার শাহ এলাকার বাসিন্দা সে। ঘটনায় শোকের ছায়া নেমেছে এলাকার।

মৃতের বাবা জানিয়েছেন, পড়াশুনো ছেড়ে দিনভর মোবাইল ফোন নিয়ে মেতে থাকত ছেলে। যার জেরে বৃহস্পতিবার রাতে ওর মা ওকে বকাবকি করে। এর পর রোজের মতো সবাই খেয়ে দেয়ে যে যার ঘরে ঘুমিয়ে পড়ি। সকালে দেখি ছাদ থেকে ঝুলছে ছেলের দেহ।

পরিবারের তরফে জানানো হয়েছে, স্থানীয় স্কুলে অষ্টম শ্রেণির ছাত্র ছিল শানু। স্কুল বন্ধ থাকায় ক্রমশ মেবাইল ফোনে আসক্ত হয়ে পড়ে সে। বারণ করলেও সারা দিনই মোবাইল ফোনে মত্ত থাকত কিশোর। যার প্রভাব পড়ছিল তার পড়াশুনোয়। এই নিয়ে চিন্তিত ছিলেন বাবা - মা।

খবর পেয়ে ক্যানিং থানার পুলিশ এসে দেহ উদ্ধার করে। ময়নাতদন্তের পর শুক্রবার দেহটি পরিবারের হাতে তুলে দিয়েছে। ছেলেকে হারিয়ে দিশাহারা মা। বকাবকির জন্য ছেলে যে এমন কাণ্ড ঘটাবে বুঝতে পারিনি, সংবাদমাধ্যমকে জানিয়েছেন তিনি।

 

বন্ধ করুন