বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Mamata Banerjee: ‘‌কাজ ঠিক করে না করলে আমি অ্যাকশন নেব’‌, হিঙ্গলগঞ্জে জেলাশাসককে ধমক মমতার

Mamata Banerjee: ‘‌কাজ ঠিক করে না করলে আমি অ্যাকশন নেব’‌, হিঙ্গলগঞ্জে জেলাশাসককে ধমক মমতার

বৃক্ষপুজো করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

মন্দির চত্বরে একটি বড় গাছে পুষ্পার্ঘ্য অর্পণ করেন। ওই গাছে সবুজ রঙের শাড়ি জড়িয়ে দেন। এভাবেই বৃক্ষপুজো সম্পন্ন হয় মুখ্যমন্ত্রীর হাতে। মন্দিরের কয়েকজনকে শাড়ি এবং ধুতি প্রদান করেন তিনি। সেখানে মুখ্যমন্ত্রীকে দেখতে হাজির ছিলেন গ্রামবাসীরা। তাঁদেরকে হাত নেড়ে শুভেচ্ছা জানান মমতা বন্দ্যোপাধ্যায়।

বৃক্ষপুজো করবেন বলে আগেই জানিয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আজ, মঙ্গলবার সেই কথা রাখলেন মুখ্যমন্ত্রী। একেবারে নির্দিষ্ট দিনে নির্দিষ্ট সময়ে বসিরহাটে গিয়ে পুজো দেন মুখ্যমন্ত্রী। হিঙ্গলগঞ্জে বনবিবির মন্দিরে গিয়ে শাড়ি, ধুতি, মালা, মিষ্টি, ফল–সহ ঢালা সাজিয়ে পুজো দিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁর সঙ্গে ছিলেন বসিরহাটের তারকা সাংসদ নূসরত জাহান, মুখ্যসচিব এইচকে দ্বিবেদী–সহ অন্যান্যরা। পুরোহিতদের দেন গামছা, শাল। সেখানে একটু জনসংযোগের পর গাড়িতে উঠে চলে যান মুখ্যমন্ত্রী। সামশেরনগরে তাঁর জনসভা রয়েছে।

এদিকে সুন্দরবনে মুখ্যমন্ত্রীর সফরের প্রহর গুণছেন বাংলাদেশ সীমান্ত লাগোয়া বাসিন্দারা। সীমান্তের শেষ প্রান্তে জঙ্গলের মানুষ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সভার জন্য অপেক্ষা করছেন। উত্তর ২৪ পরগনা জেলার হিঙ্গলগঞ্জ ব্লকের হেমনগর কোস্টাল থানার বনবিবি মাঠে উপস্থিত হয়েছেন মুখ্যমন্ত্রীর মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁকে দেখতে ভিড় উপচে পড়েছে। একইসঙ্গে আওয়াজ উঠেছে, ‘‌দিদি, দিদি’‌।

ঠিক কী বলেছেন মুখ্যমন্ত্রী?‌ হিঙ্গলগঞ্জে পুজো দিয়ে বেরিয়ে কিছু কথা বলেন মানুষের স্বার্থে। এখানে তিনি মানুষজনকে শীতের পোশাক দিতে চেয়েছিলেন। কিন্তু তা এসে পৌঁছয়নি। তাই সেখানে জেলাশাসককে তিনি বলেন, ‘‌মৎস্যজীবীদের জন্য ইনসিওরেন্স শুরু করা হচ্ছে। বনদেবী মন্দির পাকা করতে ডিএমকে বলে যাচ্ছি। এই মন্দিরে আসার জন্য বাসের সংখ্যা বাড়াতে হবে। আর গরম পোশাক কোথায় গেল?‌ জিনিস দিলে আর তা না পেলে খুব খারাপ লাগে। মনে রাখবেন সরকার ভুল করলে দায় নিতে হবে আমাকে। পুলিশ অন্যায় করলে আমার ঘারে দোষ পড়ে। যদি বিডিও, আইসি, ডিএমরা ঠিকমতো কাজ না করেন তাহলে আমি অ্যাকশন নেব।’‌ এখানের সভা রেগে গিয়ে বাতিল করেন মুখ্যমন্ত্রী।

অন্যদিকে মন্দির চত্বরে একটি বড় গাছে পুষ্পার্ঘ্য অর্পণ করেন। ওই গাছে সবুজ রঙের শাড়ি জড়িয়ে দেন। এভাবেই বৃক্ষপুজো সম্পন্ন হয় মুখ্যমন্ত্রীর হাতে। মন্দিরের কয়েকজনকে শাড়ি এবং ধুতি প্রদান করেন তিনি। সেখানে মুখ্যমন্ত্রীকে দেখতে হাজির ছিলেন গ্রামবাসীরা। তাঁদেরকে হাত নেড়ে শুভেচ্ছা জানান মমতা বন্দ্যোপাধ্যায়। গোটা পর্বেই মুখ্যমন্ত্রীর সঙ্গে ছিলেন স্থানীয় সাংসদ নুসরত জাহান। সালোয়ার কামিজে সাদামাটা রূপে দেখা গেল তাঁকে। এরপর সামশেরগঞ্জে জনসভা করবেন মুখ্যমন্ত্রী।

Get Latest Updates on Bengal News, Elections Result, Lok Sabha Election 2024 Live, West Bengal Lok Sabha Elections Results 2024, along with Latest News and Top Headlines from Bengal and around the world.

বাংলার মুখ খবর

Latest News

দায়িত্ব বাড়ল শংকর ঘোষের, রইলেন না শুধু বিধায়ক এবার কি সোনিয়ার জামাইও আসবেন ভোট-রাজনীতিতে? রবার্টের কোন মন্তব্যে জল্পনার ঝড়! ‘‌কেন্দ্রীয় বাহিনী রাখার বিকল্প জায়গা খুঁজতে হবে’‌, দুপক্ষকে নির্দেশ হাইকোর্টের বিডিও অফিসের ভিতরে TMCর মার বিরোধী দলনেত্রীকে, ভিডিয়ো পোস্ট করে দাবি শুভেন্দুর অশান্তি এড়াতে বিয়ের ১৭ বছর পর বাবা-মা'র থেকে আলাদা হবেন? বড় সিদ্ধান্ত অভিষেকের আত্মতুষ্টিতে ভুগলে চলবে না, দ্বন্দ্ব ভুলে কাজ করতে হবে, জেলা নেতৃত্বকে মমতা আগামিকাল কেমন কাটবে আপনার? সুখবর আসবে কি কাল? জানুন ১৯ জুন বুধবারের রাশিফল ফাঁকা মাঠে গোল দেওয়া হচ্ছে না গম্ভীরের, ভারতের কোচ হওয়ার দৌড়ে সামনে এল বড় নাম! কাঁচা মাংস খাওয়ার ভয়ঙ্কর রোগ! সংক্রমিত হলেই ৪৮ ঘণ্টায় নিশ্চিত মৃত্যু ছোট্ট ভুতুর রূপে ঘায়েল নেটপাড়া, তাঁর লজেন্স দাদা-কে এখন কেমন দেখতে হয়েছে?

T20 WC 2024

বিশ্বকাপে গড়াপেটায় জড়ানোর চেষ্টা উগান্ডার খেলোয়াড়কে! সামনে এল চাঞ্চল্যকর তথ্য ভারতীয় ভেবে পাকিস্তানের সমর্থককেই মারতে গেলেন হ্যারিস রউফ,অভব্যতার ভিডিয়ো ভাইরাল T20 বিশ্বকাপের গ্রুপ লিগে ভারতের থেকেও বেশি টাকা কামিয়েছে তিনটি দল- দেখুন হিসাব এখানে অনেক খেলেছি, জানি কীভাবে জিততে হয়- Super 8 শুরুর আগে আত্মবিশ্বাসী রোহিত পুরানের তাণ্ডবে T20 WCএ নিজেদের সর্বোচ্চ রান করল উইন্ডিজ, আফগানদের হারাল ১০৪ রান ভাঙল ১০ বছর আগের রেকর্ড, T20 WC-এর পাওয়ারপ্লেতে সর্বোচ্চ স্কোর করল উইন্ডিজ এই আফগান বোলার এক ওভারে দিলেন ৩৬ রান! যুবরাজ সিংকে মনে করালেন নিকোলাস পুরান পাকিস্তানে সময় নষ্ট করো না, ভারতীয় দলের দায়িত্ব নাও! কার্স্টেনকে বার্তা ভাজ্জির সব ম্যাচ জিতেও সুপার এইটেই খেলতে হবে ভারতের বিরুদ্ধে, ICC-র নিয়মে বিরক্ত স্টার্ক পাকিস্তান বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ায় দুঃখিত বাংলাদেশ তারকা,তবু আশা দেখছেন তামিম

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.