বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Vijaya Sammilani: বুধবার ইকো পার্কে মুখ্যমন্ত্রীর বিজয়া সম্মিলনী, থাকবেন শিল্পপতিরা

Vijaya Sammilani: বুধবার ইকো পার্কে মুখ্যমন্ত্রীর বিজয়া সম্মিলনী, থাকবেন শিল্পপতিরা

মমতা বন্দ্যোপাধ্যায়

ইকো পার্ক ছাড়াও ভবানীপুরে ‘উত্তীর্ণ’ মুক্ত মঞ্চে অনুষ্ঠিত হবে একটি বিজয়া সম্মেলন। নিজের বিধানসভা কেন্দ্রে ওই সম্মিলনীতে উপস্থিত থাকবেন মুখ্যমন্ত্রী। এই অনুষ্ঠানটির বিযয়ে দলের মুখপাত্র কুণাল ঘোষ একটি টুইটও করেন।

ইকোপার্ক দিয়ে শুরু হচ্ছে মুখ্যমন্ত্রীর বিজয়া সম্মিলনী। বুধবার এই অনুষ্ঠানে আমন্ত্রণ জানানো হয়েছে একাধিক শিল্পপতিকে। উপস্থিত থাকবেন সাংস্কৃতিক জগতের একাধিক ব্যক্তিত্ব। শিল্প দফতরের উদ্যোগে এই বিজয়া সম্মিলনী অনুষ্ঠিত হবে ইকো পার্কের মিস্টিকা ব্যাঙ্কয়েটে।

এ বছর দুর্গাপুজো ইউনেস্কোর স্বীকৃতি পেয়েছে।  কোভিড কালের পর প্রথমবার রাজ্য জুড়ে মহাসমারোহে দুর্গাপুজো পালিত হয়েছে। তাই এ বার শিল্পপতিদের সঙ্গে মুখ্যমন্ত্রীর এই বিজয়া সম্মেলন যথেষ্ট তাৎপর্যপূর্ণ। 

ইকো পার্ক ছাড়াও   ভবানীপুরে ‘উত্তীর্ণ’ মুক্ত মঞ্চে অনুষ্ঠিত হবে একটি বিজয়া সম্মেলন। নিজের বিধানসভা কেন্দ্রে ওই সম্মিলনীতে উপস্থিত থাকবেন মুখ্যমন্ত্রী। এই অনুষ্ঠানটির বিযয়ে দলের মুখপাত্র কুণাল ঘোষ একটি টুইটও করেন। 

এর পর দলের তরফে জেলায় জেলায় বিজয়া সম্মিলনী অনুষ্ঠিত হবে বলে তৃণমূল সূত্রে জানা গিয়েছে। এ ছাড়া বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীও দলের বিধায়কদের নিয়ে একটি বিজয়া সম্মিলনী করবেন বিধানসভার নৌশার আলি কক্ষে।

বন্ধ করুন