বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ডিসেম্বর মাসেই শুরু হচ্ছে মুখ্যমন্ত্রীর জেলা সফর, খতিয়ে দেখবেন উন্নয়নের কাজ
মমতা বন্দ্যোপাধ্যায়। (ফাইল ছবি, সৌজন্য পিটিআই)
মমতা বন্দ্যোপাধ্যায়। (ফাইল ছবি, সৌজন্য পিটিআই)

ডিসেম্বর মাসেই শুরু হচ্ছে মুখ্যমন্ত্রীর জেলা সফর, খতিয়ে দেখবেন উন্নয়নের কাজ

  • সেই কথাই রাখতে চলেছেন মুখ্যমন্ত্রী। ডিসেম্বর মাসে জেলা সফরে যাচ্ছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

সুব্রত মুখোপাধ্যায় প্রয়াত হওয়ার পর মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে বলতে শোনা গিয়েছিল, দ্রুত আবার জেলা সফরে যেতে হবে। সুব্রত দার স্বপ্নপূরণ করতেই হবে। তাঁর বকেয়া কাজ ও চিন্তাভাবনা বাস্তবায়িত করতে হবে। সেই কথাই রাখতে চলেছেন মুখ্যমন্ত্রী। ডিসেম্বর মাসে জেলা সফরে যাচ্ছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

জানা গিয়েছে, ডিসেম্বরের শুরুতেই উত্তর ও দক্ষিণ দিনাজপুর যাবেন মুখ্যমন্ত্রী। সেখানে প্রশাসনিক সভা করবেন মমতা বন্দ্যোপাধ্যায়। তারপর নদিয়ার কৃষ্ণনগরে গিয়েও প্রশাসনিক বৈঠক করার কথা তাঁর। এখানে তাঁর সঙ্গে দেখা হওয়ার কথা রয়েছে বিজেপি থেকে তৃণমূল কংগ্রেসে আসা বিধায়ক কৃষ্ণ কল্যাণীর। সেখানে সংগঠন কেমন হয়েছে তাও খোঁজ নেবেন তিনি।

সব ঠিক থাকলে সম্ভবত ৭ ডিসেম্বর উত্তর ও দক্ষিণ দিনাজপুর যাবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আর ওইদিনই গঙ্গারামপুরে প্রশাসনিক বৈঠক করবেন তিনি। এরপর যাবেন রায়গঞ্জে। সেখানও প্রশাসনিক বৈঠক করবেন তিনি। ৮ তারিখ মালদহে গিয়ে প্রশাসনিক বৈঠক করার কথা মুখ্যমন্ত্রীর। কথা বলবেন জেলাশাসক, বিডিও এবং জনপ্রতিনিধিদের সঙ্গে।

তারপর ৯ ডিসেম্বর মুখ্যমন্ত্রী নদিয়ার কৃষ্ণনগরে যাবেন। সম্প্রতি মধ্যমগ্রামে প্রশাসনিক বৈঠক করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেখানে জেলাশাসক, বিডিও, বিধায়ক, সাংসদরা ছিলেন। তাঁদের কাছে কাজের খতিয়ান নেন মুখ্যমন্ত্রী। এবারের জেলা সফরে প্রতিটি জায়গায় বরাদ্দ অর্থের কাজ কতটা হয়েছে তা সরাসরি খতিয়ে দেখবেন তিনি।

বন্ধ করুন