বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > তিনদিনের জেলা সফরে যাচ্ছেন মুখ্যমন্ত্রী, আসানসোলে করবেন জনসভা
মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। (HT_PRINT)

তিনদিনের জেলা সফরে যাচ্ছেন মুখ্যমন্ত্রী, আসানসোলে করবেন জনসভা

  • লোকসভা উপনির্বাচনে বিজেপি প্রার্থী অগ্নিমিত্রা পালকে বিরাট ব্যবধানে পরাজিত করেছেন শত্রুঘ্ন সিনহা। তাই জয়ের ধন্যবাদ জানাতে সভা করতে আসছেন মুখ্যমন্ত্রী। সেখানে উপস্থিত থাকবেন বলিউডের তারকা অভিনেতা তথা সাংসদ শত্রুঘ্ন সিনহা।

আসানসোল উপনির্বাচনের আগে সেখানে বারবার গিয়েছিলেন তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। এবার তৃণমূল কংগ্রেস প্রার্থী শত্রুঘ্ন সিন্‌হার জয়ের পর ভোটারদের ধন্যবাদ জানাতে সেখানে যাবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এমনকী আগামী ২৮ জুন সেখানে একটি দলীয় জনসভা করতে পারেন মুখ্যমন্ত্রী বলে সূত্রের খবর।

ঠিক কী জানা যাচ্ছে?‌ নবান্ন সূত্রে খবর, মুখ্যমন্ত্রীর বর্ধমান শিল্পাঞ্চলে সফর করার কথা চূড়ান্ত। আগামী ২৭ জুন, সোমবার পূর্ব বর্ধমানে জনসভা করবেন তিনি। সেদিন দুর্গাপুরেই রাতে থাকবেন মুখ্যমন্ত্রী। আর ২৮ জুন মঙ্গলবার আসানসোলে জনসভা করবেন মমতা বন্দ্যোপাধ্যায়। এই নিয়ে জোর প্রস্তুতি শুরু করেছে প্রশাসন।

কেন এই সফর মুখ্যমন্ত্রীর?‌ জানা গিয়েছে, লোকসভা উপনির্বাচনে বিজেপি প্রার্থী অগ্নিমিত্রা পালকে বিরাট ব্যবধানে পরাজিত করেছেন শত্রুঘ্ন সিনহা। তাই জয়ের ধন্যবাদ জানাতে সভা করতে আসছেন মুখ্যমন্ত্রী। সেখানে উপস্থিত থাকবেন বলিউডের তারকা অভিনেতা তথা সাংসদ শত্রুঘ্ন সিনহা। এখন তিনি তৃণমূল কংগ্রেসের হয়ে উপনির্বাচনের প্রচারে ত্রিপুরা গিয়েছেন। এই বিষয়ে মন্ত্রী মলয় ঘটক সংবাদমাধ্যমে জানান, মুখ্যমন্ত্রীর সূচির কথা আমাদের জানানো হয়েছে। দল প্রস্তুতি নিচ্ছে।

আর কী জানা যাচ্ছে?‌ সূত্রের খবর, গত ২ ফেব্রুয়ারি আসানসোল পুরসভার নির্বাচন হয়েছে। ২ মার্চ মেয়র মনোনীত হয়েছেন বিধান উপাধ্যায়। কিন্তু এখনও পূর্ণাঙ্গ পারিষদ গঠন করা সম্ভব হয়নি। মুখ্যমন্ত্রীর এই আসানসোল সফরেই পূর্ণাঙ্গ পুর–পারিষদ গঠন করা হতে পারে। আর ২৯ জুন দুর্গাপুরে পূর্ব ও পশ্চিম বর্ধমান জেলাকে নিয়ে প্রশাসনিক বৈঠক করবেন মুখ্যমন্ত্রী।

বন্ধ করুন