বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > জলপাইগুড়ি সদর হাসপাতালের খাবারে কেঁচো পাওয়ার ঘটনায় তদন্তের নির্দেশ

জলপাইগুড়ি সদর হাসপাতালের খাবারে কেঁচো পাওয়ার ঘটনায় তদন্তের নির্দেশ

জলপাইগুড়ি সদর হাসপাতাল। ফাইল ছবি।

জলপাইগুড়ির রাজগঞ্জের বাসিন্দা দীপক রায় গত শনিবার রাতে হাসপাতালের শিশু বিভাগে নিজের সন্তানকে খাবার খাওয়াতে গিয়ে দেখেন খাবারে রয়েছে একটি মৃত কেঁচো। ঘটনায় অন্যান্য রোগীদের মধ্যে খবর ছড়িয়ে পড়তেই হাসপাতাল চত্বরে ব্যাপক উত্তেজনা তৈরি হয়।

জলপাইগুড়ি সদর হাসপাতালের শিশু বিভাগের খাবারে মৃত কেঁচো পাওয়া গিয়েছিল। সেই ঘটনার জেরে রীতিমতো অস্বস্তিতে পড়েছে হাসপাতাল কর্তৃপক্ষ। এ ঘটনাকে কেন্দ্র করে রীতিমতো উত্তেজনা ছড়িয়েছিল হাসপাতল চত্বরে। সেই ঘটনায় এবার তদন্তের নির্দেশ দেওয়া হল। জলপাইগুড়ি জেলার মুখ্য স্বাস্থ্য আধিকারিক ডা. অসীম হালদার এই ঘটনায় তদন্তের নির্দেশ দিয়েছেন। এর ফলে আরও অস্বস্তিতে পড়েছে হাসপাতাল কর্তৃপক্ষ।

জলপাইগুড়ির রাজগঞ্জের বাসিন্দা দীপক রায় গত শনিবার রাতে হাসপাতালের শিশু বিভাগে নিজের সন্তানকে খাবার খাওয়াতে গিয়ে দেখেন খাবারে রয়েছে একটি মৃত কেঁচো। ঘটনায় অন্যান্য রোগীদের মধ্যে খবর ছড়িয়ে পড়তেই হাসপাতাল চত্বরে ব্যাপক উত্তেজনা তৈরি হয়। রোগী এবং রোগী পরিবার হাসপাতাল কর্তৃপক্ষের বিরুদ্ধে সরব হন। হাসপাতালের বাইরে বিক্ষোভ দেখানো পাশাপাশি ওয়ার্ড মাস্টারের ঘরে গিয়ে তারা অভিযোগ জানান। এরপর বহু রোগী হাসপাতালের খাবার খাননি। এই ঘটনায় ঠিকাদার সংস্থাকে দায়ী করেছে হাসপাতাল কর্তৃপক্ষ। যদিও ঠিকাদার সংস্থার দায়িত্বে থাকা শুভময় সাহা এই অভিযোগ অস্বীকার করেছেন। তার বক্তব্য, রোগীদের খাবার দেওয়ার আগে তা ভালভাবে যাচাই করা হয়। তারপরেই সমস্ত ওয়ার্ডে খাবার সরবরাহ করা হয়।

ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনা ছড়ায়। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। যদিও জেলার স্বাস্থ্য আধিকারিকের কাছে এ বিষয়ে কোনও লিখিত অভিযোগ জানানো হয়নি। তবে বিষয়টি জানার পরে নড়েচড়ে বসেন জেলার মুখ্য স্বাস্থ্য আধিকারিক। এর পরেই তিনি তদন্তের নির্দেশ দেন।

বাংলার মুখ খবর

Latest News

সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিকের মধ্যে আজ লাকি কারা? রইল ৩০ মের রাশিফল মেষ, বৃষ, মিথুন, কর্কটের মধ্যে আজ কেরিয়ার, প্রেমে লাকি কারা? রইল ৩০ মের রাশিফল দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে 'সেকেন্ড' বাংলা! CAA-র অধীনে বঙ্গের আবেদনকারীদের নাগরিকত্ব দেওয়া শুরু কেন্দ্রের নতুন রূপে নতুন শো নিয়ে ফিরছেন সুদীপা, কবে থেকে-কোথায় দেখা যাবে সুদীপার সংসার? আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি আগামিকাল কালাষ্টমীতে করুন এই উপচার, কাল ভৈরব হবেন প্রসন্ন, হবে না অর্থের অভাব 'ঘণ্টা টিপে দাও গাইজ...' আইপিএলের ট্রফি জিতেই ব্লগিংয়ের চেষ্টা রিঙ্কুর! গুঁড়িয়ে দিতে পারে শত্রুর ব়্যাডার! ক্ষেপণাস্ত্র রুদ্রম ২-র পরীক্ষা সফল ভারতের ‘হুকিং করে চলছিল সজল ধারার পাম্পে’, বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু BJP-র বুথ সভাপতির

Latest IPL News

দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ কোহলির সমালোচনা করে বিতর্কের মুখে রায়ডু! CSK-র প্রাক্তনীর পাশে কেভিন পিটারসেন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.