বাড়ি > বাংলার মুখ > অন্যান্য জেলা > করোনা আক্রান্ত মালদার মুখ্য স্বাস্থ্য আধিকারিক
ফাইল ছবি
ফাইল ছবি

করোনা আক্রান্ত মালদার মুখ্য স্বাস্থ্য আধিকারিক

  • করোনা সংক্রমণ ধরা পড়ার কথা জেনে কলকাতার উদ্দেশ্যে রওনা দেন মালদার মুখ্য স্বাস্থ্য আধিকারিক। তাঁকে বিধাননগরের বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

করোনা সংক্রমণ ধরা পড়ল মালদা জেলার মুখ্য স্বাস্থ্য আধিকারিকের। শনিবার তাঁর করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ এসেছে বলে জেলা স্বাস্থ্য দফতর সূত্রে জানানো হয়েছে। তাঁর সংক্রমণ ধরা পড়ায় আতঙ্ক ছড়িয়েছে মালদা জেলায়। কারা তাঁর সংস্পর্শে এসেছিলেন তা জানতে ময়দানে নেমেছেন প্রশাসনের আধিকারিকরা। 

এই নিয়ে মালদা জেলায় ২ জন শীর্ষ স্বাস্থ্যকর্তার করোনা সংক্রমণ ধরা পড়ল। শুক্রবার মালদার এক উপ মুখ্য স্বাস্থ্য আধিকারিকের করোনা সংক্রমণ ধরা পড়েছিল। 

করোনা সংক্রমণ ধরা পড়ার কথা জেনে কলকাতার উদ্দেশ্যে রওনা দেন মালদার মুখ্য স্বাস্থ্য আধিকারিক। তাঁকে বিধাননগরের বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে এপ্রসঙ্গে কোনও মন্তব্য করেননি তিনি। জানিয়েছেন, ‘যা বলার রাজ্যের পদস্থ স্বাস্থ্যকর্তারা বলবেন।’

মুখ্য স্বাস্থ্য আধিকারিকের সংস্পর্শে এসেছিলেন অনেকেই। তাদের চিহ্নিত করে লালারসের নমুনা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ চলছে। মুখ্য স্বাস্থ্য আধিকারিকের সংক্রমণের খবরে চিন্তিত জেলার চিকিৎসক ও স্বাস্থ্য কর্মীদের একাংশ। তাঁদের অনেকেই মুখ্য স্বাস্থ্য আধিকারিকের সংস্পর্শে এসেছেন বলে জানা গিয়েছে। 

পশ্চিমবঙ্গে করোনা সংক্রমণ বৃদ্ধি পাওয়ার সঙ্গে সঙ্গে আক্রান্ত হচ্ছেন জনপ্রতিনিধি ও সরকারি আধিকারিকরা। যা রাজ্য সরকারের কাছে বাড়তি চিন্তার ব্যাপার। 

 

বন্ধ করুন