বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > না জানিয়ে আম পেড়ে নেওয়ার চেষ্টা? পিটিয়ে মারা হল ৮ বছরের কিশোরকে
না বলে আম পাড়তে গিয়ে বেধড়ক মারে মৃত্যু শিশুর, অভিযুক্ত গ্রেফতার:  ছবিটি প্রতীকী (‌সৌজন্য ফেসবুক)‌
না বলে আম পাড়তে গিয়ে বেধড়ক মারে মৃত্যু শিশুর, অভিযুক্ত গ্রেফতার:  ছবিটি প্রতীকী (‌সৌজন্য ফেসবুক)‌

না জানিয়ে আম পেড়ে নেওয়ার চেষ্টা? পিটিয়ে মারা হল ৮ বছরের কিশোরকে

ওই শিশুকে মাটিতে ফেলে বেধড়ক পেটানো হয়।

না বলে গাছ থেকে আম পাড়তে গিয়েছিল। সেই 'অপরাধ' বেধড়ক 'মারধর' করা গেল এক নাবালকের। ৮ বছরের ওই শিশুকে পিটিয়ে মারার অভিযোগ উঠল এক ব্যক্তির বিরুদ্ধে। ঘটনা ঘিরে উত্তপ্ত হয়ে উঠল গোটা এলাকা। পরে বিশাল পুলিশবাহিনী ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।ঘটনায় অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। ঘটনার তদন্তে নেমেছে বংশীহারী থানার পুলিশ।

বৃহস্পতিবার নৃশংস এই ঘটনাটি ঘটেছ দক্ষিণ দিনাজপুরের বুনিয়াদপুরে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত ওই শিশুর নাম আসাদুর রহমান (৮)। তার বাড়ি বুনিয়াদপুর পুর এলাকার বেলকুড়িয়ায়। ওই শিশুটি আম পাড়ার জন্য তার দুই বন্ধুর সঙ্গে পাড়াতে বের হয়। সেই সময় পাড়ারই একটি বাড়িতে আম গাছ দেখে সেখানে ঢুকে পড়ে তারা। কিন্তু সেই সময় ওই বাড়ির মালিক মোক্তারুল ইসলাম তাদের দেখে ফেলে। মোক্তারুলকে তেড়ে আসতে দেখে আসাদুরের দুই বন্ধু সিদ্দিকুল্লা রহমান ও দিলশাদ হোসেন পালিয়ে যেতে সক্ষম হলেও তার হাতে ধরা পড়ে যায় আসাদুর। 


অভিযোগ, এর পর ওই শিশুকে মাটিতে ফেলে বেধড়ক পেটাতে থাকে মোক্তারুল। শিশুটির চিৎকার শুনে এলাকার বাসিন্দারা ঘটনাস্থলে ছুটে আসেন। মারের চোটে ততক্ষণে নেতিয়ে পড়ে আসাদুল। অভিযুক্তের হাত থেকে ওই শিশুকে কোনওক্রমে ছাড়িয়ে বুনিয়াদপুর হাসপাতালে নিয়ে যান স্থানীয়রা। কিন্তু হাসপাতালে নিয়ে গেলে শিশুটিকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকেরা।ছেলের মৃত্যুতে ভেঙে পড়েছে আসাদুলের পরিবার।

বন্ধ করুন