বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > বিয়ের কথা দিয়ে সহবাসের অভিযোগ, সিভিক ভলান্টিয়ারের বিরুদ্ধে SP-র দ্বারস্থ তরুণী
মালদা পুলিশ সুপারের দফতর। 
মালদা পুলিশ সুপারের দফতর। 

বিয়ের কথা দিয়ে সহবাসের অভিযোগ, সিভিক ভলান্টিয়ারের বিরুদ্ধে SP-র দ্বারস্থ তরুণী

  • ওই ছাত্রীর আরও অভিযোগ, তার পর থেকে তাঁকে বিভিন্ন ভাবে হুমকি দেওয়া হচ্ছে। অভিযুক্ত যুবক ইংরেজবাজার থানায় সিভিক ভলান্টিয়ার।

সিভিক ভলান্টিয়ারের বিরুদ্ধে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাসের অভিযোগকে গুরুত্ব দিচ্ছে না পুলিশ, এই অভিযোগে পুলিশ সুপারের দ্বারস্থ হলেন এক তরুণী। অভিযোগকারিনীর দাবি, মালদার ইংরেজবাজার থানার এক সিভিক ভলান্টিয়ারের বিরুদ্ধে। অভিযোগ খতিয়ে দেখার আশ্বাস দিয়েছেন পুলিশ সুপার।

অভিযোগকারিনী মালদা কলজেরে দ্বিতীয় বর্ষের ছাত্রী। বাড়ি কালিয়াচকের উমাকান্তটোলায়। তাঁর দাবি, মালদা শহরে যাতায়াতের সময় ইংরেজবাজার থানার মহদিপুর এলাকার এক যুবকের সঙ্গে আলাপ হয় তাঁর। এরপরে দুজনের মধ্যে ঘনিষ্ঠতা বাড়ে। কয়েক বছর ধরে তাঁদের মধ্যে অন্তরঙ্গ সম্পর্ক রয়েছে বলে জানিয়েছেন ওই কলেজ ছাত্রী। এরপর তাকে বিয়ে করার প্রতিশ্রুতি দেয় অভিযুক্ত ওই যুবক। এমনকী, রেজিস্ট্রি বিয়ের নাম করে একটি কাগজে সই করিয়ে নেয়। তার পর থেকেই বিয়ে করতে বেঁকে বসে যুবক। অভিযোগ জানাতে যুবকের বাড়িতে গেলে তাঁকে তাড়িয়ে দেওয়া হয় বলে অভিযোগ। এর পর ইংরেজবাজার মহিলা থানায় লিখিত অভিযোগ দায়ের করেন তিনি।

ওই ছাত্রীর আরও অভিযোগ, তার পর থেকে তাঁকে বিভিন্ন ভাবে হুমকি দেওয়া হচ্ছে। অভিযুক্ত যুবক ইংরেজবাজার থানায় সিভিক ভলান্টিয়ার। তাই পুলিশ অভিযোগ গুরুত্ব দিয়ে দেখছে না বলে দাবি তাঁর। এদিন অভিযোগ জানাতে পুলিশ সুপারের দফতরে যান তিনি। বেরিয়ে জানান, পুলিশ সুপার নিরপেক্ষ তদন্তের আশ্বাস দিয়েছেন। পুলিশ ব্যবস্থা না নিলে এব্যাপারে মানবাধিকার কমিশন এবং আদালতের দ্বারস্থ হওয়ার কথা জানিয়েছেন অভিযোগকারী ওই ছাত্রী।

 

বন্ধ করুন