বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > দিনে দুপুরে কলেজ ছাত্রীর ওপর ছুরি চালাল দুষ্কৃতী
আহত ছাত্রীকে হাসপাতালে নিয়ে যাচ্ছেন বন্ধুরা। 
আহত ছাত্রীকে হাসপাতালে নিয়ে যাচ্ছেন বন্ধুরা। 

দিনে দুপুরে কলেজ ছাত্রীর ওপর ছুরি চালাল দুষ্কৃতী

  • পরিবারের সদস্যরা জানিয়েছেন, কলেজছাত্রী তার অনলাইনে পরীক্ষা শেষ করে মাকে আনতে স্কুটারে করে দেবীপুর গিয়েছিল। সেই সময় অন্য একটি স্কুটারের থেকে এক অজ্ঞাতপরিচয় ব্যক্তি আচমকা এসে তাঁর পেটে ছুরি মেরে পালিয়ে যায়।

দিনের আলোয় কলেজ ছাত্রীকে ছুরি মেরে পালাল অজ্ঞাতপরিচয় ব্যক্তি। মঙ্গলবার বিকেলে ঘটনাটি ঘটেছে পূর্ব বর্ধমান জেলার মেমারি থানার অন্তর্গত দেবীপুর বেলতলা বাজারে। আহত ছাত্রী বর্ধমান মেডিক্যাল কলেজে চিকিৎসাধীন।

পরিবারের সদস্যরা জানিয়েছেন, কলেজছাত্রী তার অনলাইনে পরীক্ষা শেষ করে মাকে আনতে স্কুটারে করে দেবীপুর গিয়েছিল। সেই সময় অন্য একটি স্কুটারের থেকে এক অজ্ঞাতপরিচয় ব্যক্তি আচমকা এসে তাঁর পেটে ছুরি মেরে পালিয়ে যায়। এলাকায় তেমন লোক না থাকায় যুবককে বাধা দিতে পারেননি কেউ।

গুরুতর আহত ওই কলেজছাত্রী তাঁর সহপাঠীকে ফোন করে ঘটনার কথা জানায়। ঘটনাস্থলে পৌঁছন তাঁর সহপাঠী ও সহপাঠীর ভাই। এলাকার মানুষের সহযোগিতায় গুরুতর জখম ওই কলেজছাত্রীকে মেমারি হাসপাতালে নিয়ে যায়। আঘাত গুরুতর হওয়ায় চিকিৎসার জন্য কলেজছাত্রীকে বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। দিনে দুপুরে এমন ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

 

বন্ধ করুন