বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > আবার ফালাকাটা, প্রেমে প্রত্যাখ্যাত হয়ে ছাত্রীর ওপর ব্লেড নিয়ে হামলা যুবকের
প্রতীকি ছবি

আবার ফালাকাটা, প্রেমে প্রত্যাখ্যাত হয়ে ছাত্রীর ওপর ব্লেড নিয়ে হামলা যুবকের

  • গত সপ্তাহেই ফালাকাটা পুর এলাকার খলিসামারিতে প্রেমে প্রত্যাখ্যাত হয়ে দশম শ্রেণির ছাত্রীকে কুপিয়ে খুনের অভিযোগ ওঠে যুবকের বিরুদ্ধে। সেই ঘটনার রেশ কাটতে না কাটতে এবার একই কারণে ছাত্রীর ওপর হামলা কলেজের সামনে।

প্রেমে প্রত্যাখ্যাত হয়ে ছাত্রীকে ব্লেড দিয়ে ক্ষতবিক্ষত করার অভিযোগ যুবকের বিরুদ্ধে। এবারও ঘটনাস্থল সেই ফালাকাটা। সোমবার দুপুরে ফালাকাটা কলেজের সামনে ঘটে এই ঘটনা। যার জেরে এলাকায় নতুন করে আতঙ্ক ছড়িয়েছে। অভিযুক্ত মহম্মদ ফৈয়াজ আহমেদের খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ।

গত সপ্তাহেই ফালাকাটা পুর এলাকার খলিসামারিতে প্রেমে প্রত্যাখ্যাত হয়ে দশম শ্রেণির ছাত্রীকে কুপিয়ে খুনের অভিযোগ ওঠে যুবকের বিরুদ্ধে। সেই ঘটনার রেশ কাটতে না কাটতে এবার একই কারণে ছাত্রীর ওপর হামলা কলেজের সামনে। যার ফলে এলাকায় ছাত্রীদের নিরাপত্তা নিয়ে প্রশ্ন তুলছেন স্থানীয়রা।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, সোমবার কলেজে ঢুকছিল তৃতীয় বর্ষের ওই ছাত্রী। তখনই তার ওপর ব্লেড নিয়ে হামলা চালায় ফৈয়াজ। মুহূর্তে ছাত্রীকে ক্ষতবিক্ষত করে দেয় সে। ছাত্রী জানিয়েছেন, দীর্ঘদিন ধরে তাঁকে উত্যক্ত করত ওই যুবক। কিন্তু প্রেমের প্রস্তাবে সাড়া দেননি ছাত্রী। স্থানীয়রা ছাত্রীকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। সেখানে তাঁর চিকিৎসা চলছে।

স্থানীয়দের অভিযোগ, এলাকায় ছাত্রীদের ওপর একের পর এক হামলার ঘটনা ঘটলেও নির্বিকার পুলিশ। ফালাকাটা থানার আইসি জানিয়েছেন, অভিযোগ দায়ের হয়েছে। অভিযুক্ত যুবকের খোঁজ চলছে। এলাকায় নারী নিরাপত্তা সুনিশ্চিত করতে তৎপরতা বাড়াবে পুলিশ।

 

বন্ধ করুন