বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Accident: বীরভূমে অটোকে পিষে দিল সরকারি বাস, মৃত ৯, রক্তে ভাসল এলাকা
ভয়াবহ দুর্ঘটনা বীরভূমে। 

Accident: বীরভূমে অটোকে পিষে দিল সরকারি বাস, মৃত ৯, রক্তে ভাসল এলাকা

  • দক্ষিণ বঙ্গ রাষ্ট্রীয় পরিবহণ নিগমের বাসের সঙ্গে অটোর ধাক্কা। একেবারে দুমড়ে মুচড়ে যায় অটোটি। অটোকে পিষে দিল সরকারি বাস।

ভয়াবহ ঘটনা বীরভূমে। সরকারি বাসের সঙ্গে অটোর মুখোমুখি সংঘর্ষ। মৃত্যু হল ৯জন অটো যাত্রীর। স্থানীয় সূত্রে খবর, বাসের ধাক্কায় অটোটি উলটে যায়। একেবারে দুমড়ে মুচড়ে যায় অটোটি। ছিটকে পড়েন যাত্রীরা। স্থানীয় সূত্রে খবর, রানিগঞ্জ-মোড়গ্রাম ৬০ নম্বর জাতীয় সড়কে বীরভূমের রামপুরহাট থানার তেলডা গ্রামের কাছে এই ভয়াবহ দুর্ঘটনা হয়।

স্থানী সূত্রে খবর, এসবিএসটিসির বাসটি অত্যন্ত দ্রুত গতিতেই যাচ্ছিল। সেই সময় সামনে চলে আসে অটোটি। অটোর কয়েকজন যাত্রী ছিটকে পড়েন। বাকিরা অটোতেই আটকে যান। স্থানীয় বাসিন্দারাই প্রথমে উদ্ধারকাজে হাত লাগান। পরে পুলিশ এসে উদ্ধারকাজ শুরু করে। স্থানীয় সূত্রে খবর, রক্তে ভেসে যায় গোটা এলাকা। হাসপাতালে নিয়ে যাওয়া হলে তাদের মৃত বলে ঘোষণা করা হয়।

তবে কীভাবে এই ভয়াবহ দুর্ঘটনা হল তা নিয়ে প্রশ্ন উঠছে। ইতিমধ্য়েই এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। গোটা ঘটনা খতিয়ে দেখছে পুলিশ। পুলিশ জানিয়েছে, মুখোমুখি সংঘর্ষ হয়েছে। ৯জন মহিলা ও ১জন পুরুষের মৃত্যু হয়েছে। ধান তোলার কাজ সেরে ফিরছিলেন মহিলা শ্রমিকরা অটোতে চেপে। বাসের নীচে চাপা পড়ে যান তাঁরা। 

বিস্তারিত আসছে…

বন্ধ করুন