বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ‘দলে আসুন, মমতা পুত্রে স্নেহে আগলে নেবেন,’ সৌমিত্রকে আহ্বান সুজাতার
সৌমিত্র ও সুজাতা (ফাইল ছবি)
সৌমিত্র ও সুজাতা (ফাইল ছবি)

‘দলে আসুন, মমতা পুত্রে স্নেহে আগলে নেবেন,’ সৌমিত্রকে আহ্বান সুজাতার

  • রাজনৈতিক মহলের দাবি, সৌমিত্র তো আগেই বলেছিলেন, অভিষেক যেদিন বিজেপিতে আসবেন সেদিন তিনি তৃণমূলে যাবেন। তবে এখন স্ত্রীর কথায় ১৮০ ডিগ্রি ঘুরে তিনি কি তৃণমূলেই ফেরৎ আসবেন?

কয়েকদিন আগেও বিষ্ণুপুরের বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ জানিয়েছিলেন তিনি দল ছাড়ছেন না। এদিকে মোদীর মন্ত্রিসভা সম্প্রসারনের দিনই তিনি বেসুরো গাইতে শুরু করেছেন। দলের যুব মোর্চার পদও ছাড়ার কথা ঘোষণা করেছেন তিনি। শুভেন্দু অধিকারীর বিরুদ্ধেও সুর চড়াতে শুরু করেছেন। এবার কার্যত স্বামীর সঙ্গে সুর মিলিয়ে শুভেন্দুকে নিশানা করে একই তির ছুঁড়লেন স্ত্রী তথা ২১শে ভোটের তৃণমূল প্রার্থী সুজাতা মন্ডল। পাশাপাশি তৃণমূলে আসার জন্য আহ্বান করলেন স্বামীকে। 

 

সুজাতা বলেন, ‘মনে হচ্ছে শুভেন্দুবাবু বিজেপির প্রতিষ্ঠাতা সদস্য হয়ে গিয়েছেন। উনি তো গিয়েছেন নারদাকাণ্ড আর জেলে যাওয়া থেকে বাঁচতে। দলটা ফ্যাক্টর নয়, আত্মজাহির করাই ওনার কাছে প্রধান।’ এর সঙ্গেই তিনি স্বামীর উদ্দ্যেশে বলেন, ‘ওনার যদি শুভবুদ্ধির উদয় হয়, তাহলে ওনার তৃণমূলে, পুরানো দলে ফিরে আসা উচিৎ। মমতা বন্দ্য়োপাধ্য়ায়ের আশীর্বাদ নিয়ে উনি এই দলে চলে আসুন। মমতা পুত্রস্নেহে তাঁকে নিশ্চয়ই আগলে নেবেন বুকে। ভ্রাতৃপ্রতিম অভিষেক বন্দ্য়োপাধ্যায় সহযোদ্ধা হিসাবে টেনে নেবেন। ’কিন্তু রাজনৈতিক মহলের দাবি,  সৌমিত্র তো আগেই বলেছিলেন, অভিষেক যেদিন বিজেপিতে আসবেন সেদিন তিনি তৃণমূলে যাবেন। তবে এখন স্ত্রীর কথায় ১৮০ ডিগ্রি ঘুরে তিনি কি তৃণমূলেরই ফেরৎ আসবেন? 

 

বন্ধ করুন